• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দ্বিতীয় বিয়ে করায় স্বামীর শরীরে গরম পানি ঢেলে দিলেন স্ত্রী


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০৩:৫৯ পিএম
দ্বিতীয় বিয়ে করায় স্বামীর শরীরে গরম পানি ঢেলে দিলেন স্ত্রী

দ্বিতীয় বিয়ে করায় লবণ ও মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগ উ🎉ঠেছে নাসিমা বেগম নামের এক নারীর বিরুদ্ধে।

মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামে এ ঘটনা ঘটেꦉ। 

ভুক্তভোগী ওই ব্যক্তির নাম রুবেল মিয়া (৩৮)। তিনি ওই গ্রামের আমজাদ ভূঁইঞা ওরফে ꦇআঞ্জ🐎ুর ছেলে। 

স্থানীয়রা জানান, ১৫ বছর আগে নাসিমা বেগমকে বিয়ে করেন রুবেল। বিয়ের পর থেকে তাদের মধ্যে বিভিন্🌄ন বিষয় নিয়ে কলহ হতে থাকে। একপর্যায়ে রুবেল ও নাসিমার মধ্যে একবাꩲর তালাক হয়। পরে তারা পুনরায় বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এদিকে প্রায় দুমাস আগে রুবেল আরেকটি বিয়ে করেন। এর জের ধরে 🐲নাসিমার সঙ্গে তার ঝগড়া হয়। মঙ্গলবার সকালে রুবেল বাড়িতে ঘুমিয়ে ছি♛লেন। এ সময় তার গায়ে লবণ ও শুকনা মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে দেন নাসিমা। রুবেলের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ജমেহেদী হাসান জানান, মঙ্গলবার সকালে রুবেলকে হাসপাতালে ভর্তি করা হয়। ফুটন্ত পানিতে তার শরীরের বিভিন্ন স্থানে ৪০ থেকে ৪৫ শতাংশ ঝলসে গেছে। অবস্থার অবনไতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রুবেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির জানান, মঙ্গলব🦹ার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!