• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসপাতালের অনিয়ম নিয়ে প্রশ্ন করায় শিক্ষার্থীদের হত্যার হুমকি


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৩:৪৬ পিএম
হাসপাতালের অনিয়ম নিয়ে প্রশ্ন করায় শিক্ষার্থীদের হত্যার হুমকি

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের বিভিন্ন অনিয়ম নিয়ে প্রশ্ন তোলায় শিক্ষার্থীদের🌠 গলা কেটে হত্যা করতে চেয়েছেন তত্ত্বাবধায়ক রতন কুমার রায়।

সোমবার (১২ আগস্ট) সকালে ওই 🧜হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভ🍰িযানে যান বৈষম্যবিরোধী ছাত্র আন্দলোনের শিক্ষার্থীরা। এসময় রোগীরা তাদের কাছে হাসপাতালের বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন।

পরে শিক্ষার্থীরা হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে গিয়ে♛ অনিয়মের বিষဣয়ে কথা বলতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। এসময় তত্ত্বাবধায়ক রতন কুমার রায় শিক্ষার্থীদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তাদের গলা কেটে হত্যার হুমকি দেন।

এদিকে এ ঘটনার একটি ভিডিও ফ🅺ুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে বিক্ষুব্ধ হয়ে ওঠেন জেলার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তারা দ্রুত🐲 এই এই তত্ত্বাবধায়কের পদত্যাগ ও শাস্তি দাবি করেছেন।

সিরাজগঞ্জ সরকারি কলেজের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আনজারুল ইসলাম বলেন, “জেলার গুরুত্বপূর্ণ ওই হাসপাতালটি বিভিন্ন অনিয়মে জর্জরি♑ত। সাধারণ মানুষ সেখানে সেবা নিতে গিয়ে বিভিন্ন হয়রানি ও প্রতারণার স্বীকার হয়। সকাল থেকেই আমরা হাসপাতালের পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করছিলাম। এ সময় আমরা হাসপাতালের নয়টি অসঙ্গতি চিহ্নিত করে তত্ত্বাবধায়কের সঙ্গে কথা বলতে যাই। কিন্তু এসব অনিয়মের কথা শুনেই তিনি উত্তেজিত হয়ে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং গলা কেটে হত্যার হুমকি দেন। আমরা সিভিল সার্জন ও জেলা প্রশাসকের কাছে তার দ্রুত পদত্যাগ ও শাস্তির দাবি জানিয়েছি।”

ꩵএ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক রতন কুমার রায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ♉ডা. রামপদ রায় বলেন, “বিষয়টি শিক্ষার্থীদের মাধ্যমে জেনেছি। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!