• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেমিকার ওড়না পেঁচিয়ে কলেজছাত্রের আত্মহত্যা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০৩:০৩ পিএম
প্রেমিকার ওড়না পেঁচিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে প্রেমিকার ওড়না পে♍ঁচিয়ে ফাহিম ফয়সাল (১৮) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছে💛ন।

রোববার (১৬ জুলাই꧋) রাতে ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফাহিম নাটোরের বড়াইগ্রাম উপজেলাꦕর পারকালোꦅ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

ওসি সাজ্জাদ হোসেন জানান, প্রেমঘটিত কারণে ছাত্রাবাসের একটি কক্ষের সিলিং ফ্যানের ꦿসঙ্গে ফাঁস দিয়ে ফাহিম আত্মহত্যা করেন। পরে ছাত্রাবাসের শিক্ষার্থীরা ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশকে জানান। পুলিশ এসে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফাঁস দেওয়ার আগে ওই শিক্ষার্থী ফেসবুক স্ট্যাটাসে লেখেন, “যে আমি মৃত্যুকে ভীষণ ভয় পেতাম, সেই আমি আজ আত্মহত্যা করার সিদ্ধান্ত নিলাম। মন থেকে সত্যি তোমাকে অনেক ভালোবেসে ছিলাম।... তাই আমি আর বাঁচতে চাই না। তুমি সব সময♎় ভালো থেকো।”

ফাহিম আরও লেখেন, “পরিবারের প্রতি আমার অনেক দায়িত্ব ছিল। তাদের অনেক স্বপ্ন ছিল, আমি ব্যর্থ সেই স্বপ্নগুলো পূরণ করতে। আম্মু পারলে আমাকে মাফ ক༒রে দিও। তোমার ছেলেটা এভাবে চꩵলে যেতে চায়নি কখনো। ইচ্ছে ছিল বড় কিছু হয়ে তোমার ইচ্ছে পূরণ করার।”

Link copied!