• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শরীয়তপুরে ভোক্তা অধিকারের সঙ্গে বাজার মনিটরিংয়ে শিক্ষার্থীরা


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৮:৫০ পিএম
শরীয়তপুরে ভোক্তা অধিকারের সঙ্গে বাজার মনিটরিংয়ে শিক্ষার্থীরা

শরীয়তপুরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার সংরক্ষরণ অধিদপ্তর ও শিক্ষার্থীদের স♑মন্বয়ে বাজার মনিটরিং করা হয়েছে। এসময় এক ব্যবসায়ীকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর ১টা থেকে ভোক্তা অধিকার-শিক্ষার্꧙থীদের সমন্বয়ে শরীয়ꦫতপুরের আংগারিয়া বাজারে মনিটরিং করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও শিক্ষার্থীরা জানান, শরীয়তপুরের আংগারিয়া বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও শিক্ষার্থীদের সমন্বয়ে বাজার মনিটরিং করা হয়েছে। এসময় ব্যবসায়ীদের মূল্য তালিকা প্রদর্শনসহ ভোক্তার অধিকার সংরক্ষণে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। বাজারের ꩵএকটি মুদি দোকানে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করায় তাকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে।

মো. জীবন আহমেদ নামে আরেক শিক্ষার্থী বলেন, বাজারের নিত্য প্রয়োজনীয় পণ্যের ন্যায্য মূল্য ঠিক রাখতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সঙ্গে শিক♋্ষার্থীরা বাজার মনিটরিংয়ে নেমেছিল। এই অভিযান বা মনি♋টরিং অব্যাহত থাকবে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুরের সহকারী প🌃রিচালক সুজন কাজী বলেন, “শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে আমরা আংগারিয়া বাজার মনিটরিং করেছি। এক ব্যবসায়ীকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। ব্যবসায়ীদের প্রতি নির্দেশনা মূল্য তালিকা অবশ্যই প্রদর্শন করতে হবে। আমাদের মনিটরিং বা অভিযান অব্যাহত থাকবে। শিক্ষার্থীরা আমাদের সঙ্গে থাকবেন।”

Link copied!