• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী পলাতক


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০৬:৪৪ পিএম
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী পলাতক
ফাইল ফটো

টাঙ্গাইলের গোপালপুরে স𓆉্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পুরুষাঙ্গ কেটে পালানোর অভিযোগ উঠেছে হামিদা বেগমের🐟 নামের এক নারীর বিরুদ্ধে। 

শুক্রবারে (১৩ অক্টোবর) রাতে উপজেলার নগদাশ💜িমলা ইউনিয়নের দক্ষিণ বিলডগ൲া গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, এক সন্তানের বাবা হায়দার আলী শ🤪িক্ষকতা ও ইমামতি পেশা ছেড়ে দিয়ে ঢাকায় রেলওয়েতে চাকরি নেন। সেখানে তার বিরুদ্ধে প🗹্রথম স্ত্রীকে গোপন করে দ্বিতীয় বিয়ে ও সন্তান নিয়ে সংসার করার অভিযোগ রয়েছে। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহ দীর্ঘদিন ধরে। শুক্রবার বিকেলে হায়দার আলী ঢাকা থেকে বাড়িতে আসেন। রাতে প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়।

রাতে ঘুমানোর আগে হ♎ামিদা বেগম স্বামীকে পানির সঙ্গে মিশিয়ে ঘুমের ওষুধ খাওয়ান। এতে স্বামী ঘুমিয়ে পড়েন। পরে কোনো একসময় গোপনাঙ্গের মাঝামাঝি অংশে ব্লেড দিয়ে কেটে দ্বিখণ্ডিত করে সন্তান রেখে পালিয়ে যান হামিদা। সকালে ঘটনা জানাজানি হলে পরিবারের সদস্যরা হায়দার আলীকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতাল𒊎ে নেওয়া হয়।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজী জানান, হায়দার আলীর গোপনাঙ্গ কাটা অবস্থায় হা𒅌সপাতালে আনা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার 🔥জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গোপালপ🌸ুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। হামিদার মা ও ভাইকে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।  

Link copied!