• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঝালকাঠিতে নিহতের মধ্যে একই পরিবারের ৬ জন


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০৮:৪২ এএম
ঝালকাঠিতে নিহতের মধ্যে একই পরিবারের ৬ জন

ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। এর মধ্যে🌳 একই পরিবারের ছয়জন রয়েছেন। বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে শহরের গাবখান ব্রিজের টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটন🐻া ঘটে।

একই পরিবারের ছয়জন হলেন প্রাইভেটকারে থাকা হাসিবুর রহমান (৩২), তার স্ত্রী নাহিদা আক্তার (২৭), সন্তান তাকিয়া (সাড়ে চার বছর), তাহমিদ (৮ মাস), সদ্য বিবাহিত ইমরানಞ (২৬) ও তার স্ত্রী নিপা (২২)। তাদের বাড়ি ঝালকাঠির রাজাপুর উপজেলার সাংগর গ্রামে।

সদর হাসপাতালে নিহত নাহিদার বোন তরিকা আক্তার এ তথ্য জানিয়েছেন। তিনি সা𝕴ংগর গ্রামের আব্দুল বারেকেরಞ মেয়ে।

তরিকা আক্তার জানান, দুপুর দেড়টার দিকে সবাই খাওয়া-দাওয়া শেষে প্রাইভেটকারে বরিশালের উদ্দ🌊েশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় তারা সবাই মারা যান। নিহত নারীরা তরিকার আপন বোন এবং বোনজামাই।

স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে রাজাপুরের দিক থেকে বরিশালের উদ্দেশ্যে আসা সিমেন্টবোঝাই একটি ট্রাক গাবখান ব্রিজ থেকে নামার সময়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় টোল প্লাজায় অবস্থানরত একটি প্র🧜াইভেটকার ও অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ে খাদে পড়ে ট্রাকটি। ট্রাকের ক্ষতি কম হলেও প্রাইভেটকার ও অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলে ১১ জন ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যান। এছাড়া এ ঘটনায় ১৯ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। নিহত ছয়জনের নাম-পরিচয় জানা গেলেও, অন্যদের জানা যায়নি।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুট🌞ুল জানান, গাবখান ব্রিজ টোল প্লাজায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ও অটোকে নিয়ে খাদে পড়ে। টোলে দায়িত্বরত কর্মীসহ অনেকজন হতাহত হন। এতে ঘটনাস্থলে শিশুসহ ১১ জন ও হাসপাতালে ♔তিনজন মারা যান।

ঝালকাঠি সদর হাসপাতালে আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরওএমও) ♚ডা. মেহেদী হাসান সানি জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ মর্গে রাখꦏা হয়েছে।

এদিকে, ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশিএ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রুহ🎃ুল আমীনকে প্রধান করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে, জেলা প্রশাসক ফারহা গুল নিঝুম জানিয়েছেন, সরকারের পক্ষ থেকে নিহত পরিবারের জন্য মোট ৫ লাখ এবং আহতদের চিকিৎসার জন্য ৫০ হাজ๊ার টাকা করে দেওয়া হবে।

Link copied!