• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গোপালগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মুছে ফেলা হলো শেখ হাসিনার নাম


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৯:৫৬ পিএম
গোপালগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মুছে ফেলা হলো শেখ হাসিনার নাম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় থেকে মুছে ফেলা হলো সদ্য সাবেক প্রধান𝓡মন্ত্রী ও আওয়ামী লীগ সভাপ🌸তি শেখ হাসিনার নাম। শুধু তাই নয়, একই সঙ্গে মুছে ফেলা হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানটির একাডেমিক ভবন থেকে শেখ কামাল ও পাঠাগার থেকে শেখ রাসেলের নাম।

বিষয়টি নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলছেন, সরকারি নির্দেশনা আসার আগেই এভাবে সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ কামাল 🅷এবং শেখ রাসেলের ন🅷াম মুছে ফেলার সাথে যারা জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উপজে🐼লা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা বলেন, “সরকারি কোনো নির্দেশনা আসার আগেই আমাদের প্💛রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম মুছে ফেলায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানাই।”

এ বিষয়ে তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিমল 🔯বিশ্বাস বলেন, “কে বা কারা বিদ্যালয়ের শেখ রাসেল পাঠাগার থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রাসেল ও একাডেমিক ভবন থেকে শেখ কামালের নাম মুছে ফেলেছে তা আমাদের জানা নেই।”

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, “আমাদের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ এলꦉাকায় এই ঘটনায় আমরা লজ্জিত। আমরা দ্রুত সাংগঠনিকভাবে পরবর্তী পদক্ষেপ নেব।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর আক্তার বলেন, “আমরা কোনো প্রতিষ্ঠান থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম মুছে ফেলার কোনো নির্দেশনা এখন পর্যন্ত পাইনি। যদি কেউ কোনো প্রতিষ্ঠান থেকে শেখ হাসিনা☂র নাম মুছে ফেলে সেটা একান্তই তাদের বিষয়।”

Link copied!