• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইঁদুর মারার বিষ খেয়ে স্কুলছাত্রের মৃত্যু


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ০৩:০৯ পিএম
ইঁদুর মারার বিষ খেয়ে স্কুলছাত্রের মৃত্যু
ইঁদুর মারার বিষ খেয়ে নিহত স্কুলছাত্র মো. সুমন। ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে বাড়ির কক্ষে ইঁদুর মারার বি🀅ষ খেয়ে মো. সুমন (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রের মৃত্যু হয়েছে।

এর আগে, শুক্রবার বিকেলে ও🐬ই বিষ খ🐠েয়ে অসুস্থ হয়ে পড়ে সুমন।

উপজেলার মাওনা ইউনিয়ন পর♛িষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য মো. শামীম ম🍸ৃধা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. সুমন মিয়া (১৬) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাঘারচর গ্রামের মুদি দোকানি মো. রানা মিয়ার ছেলে। তার বাবা শ্রীপুর উ💟পজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের সবুজ খানের মার্কেটে মুদি দোকান পরিচালনা করেন। সে তার বাবার সঙ্গে থেকে 🅺স্থানীয় হাজী ছোট কলিম স্কুল অ্যান্ড কলেজে দশম শ্রেণিতে পড়াশোনা করত।

স্কুলছাত্রের বাবা রানা মিয়া বলেন, শুক্রবার বিকেলে তিনি দোকানে ছিলেন। তখন বাসায় কেবল সুমন ছিল। তিনি বাড়ি ফিরে দেখেন সুমনের মুখ থেকে লালা বের হচ্ছে। ঘরে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে ছেলে অসুস্থ হয়ে পড়েছে। বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেও🌼য়া হয়।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাক𝔍ে মৃত ঘোষণা কর♓েন।

রানা মিয়া আরও বলেন,🃏 ‘কী কারণে সুমন বিষপান করল, এ বিষয়ে আমরা কিছু জানতে পারি নাই।’

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক জাকিরুল ইসলাম বলেন,꧟ বিষক্রিয়ায় ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে।

হাজী ছোট কলিম স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল হান্নান স্বজল🦂 বলেন, নিহত স্কুলছাত্র মো. সুমন ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ বিষয়ে নিহতের স্বজনꦗরা এখনো পুলিশকে অবহিত করেনি। খোঁজ নেওয়া হচ্ছে।

Link copied!