• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে হত্যা


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ১১:৫৬ এএম
ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে হত্যা
জেলার মানচিত্র

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোটকেন্দ্র পাহারা দেওয়ার সময় রণজিৎ কুওমার দে (৪৫) নামের এক গ্রাম পুলিশ সদস্যকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। শনিবার (৬ জানুয়ারি) সকালে বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাগান ♒থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা♌ গেছে, রণজিৎ কুমার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্🔯র পাহারার দায়িত্বে ছিলেন। তিনি চরআড়কান্দি গ্রামের শিবেন্দ্রনাথ দের ছেলে।

বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. ইউসুফ হোসেন বলেন, “রণজিৎ কুমার রাতে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারা দেওয়ার জন্য আসেন। তার সঙ্গে রাতে আমিও ছিলাম। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে রণজিৎ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যান। প্রায় আধা ঘণ্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় খোঁজাখুঁজি করি। পরে স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরন মেম্বারকে ফোনে বিষয়টি জানাই। ভোর ৫টার দিকে বিদ্যালয়ের টয়লেটের পাশ🅠ে বাগানে রণজিতের মরদেহ পাওয়া যায়।”

খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক আবু ♓কায়সার খান, পুলিশ সুপার জি এম♛ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
 

Link copied!