• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০২:২৪ পিএম
ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকচাপায় সাজেদুল ইসলাম♑ (৪৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। সোমবার (২৬ আগস্ট) সকাল ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের জোকারচর এলাকাಌর ১৮ নম্বর ব্রিজের ওপর এ দুর্ঘটনাটি ঘটে। 

দুর্ঘটনার কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ মরদেহ ও দুর্ঘটনাক𒅌বলিত মোটরসাইকেলটি সরিয়ে নিলে যানচলাচল স্বাಌভাবিক হতে শুরু করে।

নিহত স🦩াজেদুল ইসলাম পাবনার ঈশ্বরদী উপজেলার শাহাপুর এলাকার আতাতুল্লাহ ফকিরের ছেলে । তিনি গাজীপুরের ভাওয়াল গ🐼ড়ে চাকরি করতেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল ইসলাম স্থানীয়দের বরাতে জানান, মোটরসাইকেল যোগে সাজেদুল সকালে গাজীপুর থেকে ঈশ্বরদী যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি ব্রিজের ওপর পড়ে যায়। পরে পেছনে থাকা একটি ট্রাক মোটরসাইকেলটির ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনা෴স্থলেই সাজেদুলের মৃত্যু হয়।

তিন🗹ি আরও জানান, খবর পেয়ে𒐪 মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় বাস ও ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

Link copied!