• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেনীতে ৬০টির বেশি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৪:১৮ পিএম
ফেনীতে ৬০টির বেশি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ
ভোটকেন্দ্র। ফাইল ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনীর তিনটি আসনে ৬০টির বেশি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও 🌸জেলা প্রশাসক শা✱হীনা আক্তার।

শনিবার (৬ জানুয়ারি) 𒁏বিভিন্ন কেন্দ্রের নির্বাচনী সরঞ্জাম প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তাদের কাছে বুঝিয়ে দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার জানান, ভোট গ্রহণের দিন সকালে সব ভোটকেন্দ্রে ব্যালট পেপার পাঠানো হবে। রোববার🐷 (৭ জানুয়ারি) ভোর ৪টা থেকে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ব্যালট বিতরণ শুরু করে ভোর ৬টার মধ্যে সব ভোটকেন্দ্রে পৌঁছানো হবে।

তিনি জানান, ফেনীর তিনটি আসনে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছꦑেন। এর মধ্যে ফেনী-১ আসনে ৬ জন, ফেনী-২ আসনে ৮ জন এবং ফেনী-৩ আসনে ১০ জন।

জেলা রিটার্নিং কর্মকর্তা আরও জানান, জেলার ৩টি আসনে ১২ লাখ ৪০ হাজার ৭৫৭ জন ভোটারের জন্য ৩৯৯টি ভোটকেন্দ্র স্থাপন 𝔉করা হয়েছে। এর মধ্যে ৩৩৯টি সাধারণ আর ৬০টির অ🔯ধিক গুরুত্বপূর্ণ অর্থাৎ ঝুঁকিপূর্ণ চিহ্নিত করা হয়েছে।

নির্বাচনের দিন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক র💮াখতে জেলায় সাড়ে ১ হাজার ১০০ পুলিশ সদস্য, ৪ হাজার ৮৬৮ জন আনসার সদস্য, র‌্যাব ৮০ জন, বিজিবি ৮ প্লাটুন এবং সেনাবাহিনীর ৩৫০ জন সদস্য নিয়োজিত থাকবেন।

Link copied!