• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাসায়নিক পদার্থ দিয়ে গুড় তৈরি, ২০ হাজার টাকা জরিমানা


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৯:৪৮ পিএম
রাসায়নিক পদার্থ দিয়ে গুড় তৈরি, ২০ হাজার টাকা জরিমানা

মাদারীপুরের শিবচরে একটি ভেজাল গুড়ের কারখানায় অভিযান পরিচালনা করে ২০ হাজার টা✤কা জরিমানা করেছে ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে থেকে বিকেল পর্যন্ত শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের দোতারা গ্রামে ফজলু▨ খানের বাড়িতে এই অভিযান পরিཧচালনা করা হয়। এছাড়া পাঁচ্চর বাজারের তিনটি তরমুজের দোকানেও এ অভিযান চালানো হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, দোতারা গ্রামে চিনি ও বিভিন্ন রাসায়নিক পদার্থ মিশ্রণে ফজলু খানের বাড়িতে গুড় তৈরি করার অভি🍎যোগে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পাঁচ্চর বাজারের তিনটি তরমুজের দোকানে মূল্য তালিকা না টানানোর অভিযোগে তরমুজ ব্যবসায়ী ইউনুস বেপারীকে দুই হাজার টাকা, ব্যবসায়ী কামাল হাওলাদারকে দুই হাজার ও ব্যবসায়ী আলম ফরাজিকে তিন হাজার টাকাসহ মোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় মাদারী𓆉পুর জেলার নিরাপদ খাদ্য কর্মকর্তা রফিকুল ইসলাম, শি🌠বচর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর ফজলুল হক ও শিবচর থানা পুলিশের টিম উপস্থিত ছিলেন।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে এই   অভিযান পরিচালনা করা হয়। জান্নাতুল 🦄ফেরদৌস বলেন, ভেজাল প্রতি꧅রোধে ও ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় নিশ্চিত করতে অভিযান চালানো হয়। জনস্বার্থে নিয়মিত এ ধরনের অভিযান চলবে।

Link copied!