• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাদামের বস্তায় মিলল বিপুল পরিমাণ ফেন্সিডিল


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৬:১২ পিএম
বাদামের বস্তায় মিলল বিপুল পরিমাণ ফেন্সিডিল
উদ্ধার করা ফেন্সিডিলসহ মাদক কারবারি। ছবি-সংবাদ প্রকাশ

লালমনিরহাটের আ🎉দিতমারী উপজেলায় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশীর আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে♏ন।

এর আগে বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলার আদিতমারী উপজেলার সাপটিবাড়ী ব🌌িসিক শিল্পনগরী এলাকায় একটি ট্রাক থেকে ১ হাজার ১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ করেন র‌্যাব সদস্যরা।

এ সময় সজল হোসেন (২০) নামের এ🌄ক যুবককে গ্রেপ্তার করা হয়। সজল হোসেন কালিগঞ্জ উপজেলার দক্ষিণ ঘনশ্যাম এল🌄াকার নজরুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যাꦿয় জেলার আদিতমারী উপজেলার সাপটিবাড়ী বিসিক শিল্পনগরীর এলাকায় চেকপোস্ট বসিয়ে র‌্যাব-১৩ এর সদস্যরা তল্লাশি শুরু করেন। এ সময় বুড়িমারী থেকে লালমনিরহাটগামী একটি ট্রাকে তল্লাশি করে বাদামের ﷽বস্তা থেকে ১ হাজার ১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এ সময় সজল হোসেন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। প🍃্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তার🥃 বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে আদিতমারী থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!