• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গ্রিল কেটে এমপির বাড়িতে চুরি


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুন ৪, ২০২৪, ০৪:৪১ পিএম
গ্রিল কেটে এমপির বাড়িতে চুরি

জাতীয় সংসদের সংর✃ক্ষিত ন꧃ারী আসনের সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাড়িতে চুরি হয়েছে। রোববার (২ জুন) রাতে জয়পুরহাটের আক্কেলপুর পৌরশহরের পূর্ব আমুট্ট মহল্লার বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও সংসদ সদস্যের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, মাহফুজা সুলতানা ওরফে মলি ঢাকায় থাকেন। তিনি তার এক প্রতিবেশীকে বাসা দেখাশোনার দায়িত্বে রেখেছিলেন। রোববার রাতে ওই প্রতিবেশীর ছেলে ও ছেলের বউ সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাড়ির নিচতলার একটি কক্ষে ছিಞলেন। সোমবার (৩ জুন) সকালে তারা স্বামী-স্ত্রী ঘুম থেকে উঠে বাইরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু বাইরে থেকে তাদের ঘরের দরজার ছিটকিনি বন্ধ থাকায় তারা বিকল্প দরজা দিয়ে বাইরে আসেন।

নিচতলার ঘরের দরজার ছিটকিনি ভাঙা ও ভেতর💙ে আসবাবপত্র তছনছ অবস্থায় দেখেন। এরপর তারা প্রতিবেশী ও স্বজনদের খবর দেন। প্রতিবেশী ও স্বজনরা এসে দ্বিতীয় তলায় গিয়ে তিনটি ও নিচতলার দুটি কক্ষের আসবাবপত্র ভাঙা ও জিনিসপত্র মেঝেতে ছড়িয়ে ছিটিয়েꦏ পড়ে থাকতে দেখেন। আর ব্যালকনির গ্রিলের কয়েকটি পাত ভাঙা রয়েছে। ফোনের ভিডিওতে সংসদ সদস্য মাহফুজা সুলতানাকে তার বাসার প্রতিটি কক্ষ ঘুরে দেখানো হয়। মাহফুজা সুলতানা তাদের নগদ টাকা ও স্বর্ণালংকার খোয়া যাওয়ার কথা জানিয়েছেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আসিফ হোসেন বলেন, “ঘটনাটি জানতে পেরে আমি আপার (সংসদ সদস্য মাহফুজা সুলতানা) বাসায় গিয়েছিলাম। বাসার দ্বিতীয় তলার তিনটি কক্ষ ও নিচতলায় সংসদ♍ সদস্যের ছেলের শোয়ার ঘরের দুটি কক্ষের আসবাবপত্র ভেঙে তছনছ করা হয়েছে। আমি আপাকে ভিডিও কলে বাসার ভেতর ঘুরে দেখিয়েছি। বাসায় দ্বিতীয় তলার একটি কক্ষের আলমারি ও নিচতলার ছেলের কক্ষ থেকে লক্ষাধিক টাকা ও প্রায় দুই ভরি স্বর্ণালংকার ছিল বলে আপা আমাকে জানিয়েছেন। আমরা সেই টাকা ও স্বর্ণালংকার পাইনি।”

এ বিষয়ে সংরক্ষিত নারী সংসদ সদস্য মাহফুজা সুল🔯তানা মলি বলেন, “আমার বাসায় চুরি হয়েছে বলে জানতে💜 পেরেছি। চোর নিচতলা দুটি ও দ্বিতীয় তলার তিনটি কক্ষের আসবাবপত্র তছনছ করেছে। বাসায় ল্যাপটপ, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান অনেক জিনিসপত্র ছিল। বাসা থেকে কী কী জিনিস চুরি হয়েছে তা এখন নিশ্চিত করে বলা যাচ্ছে না। আমার ছেলে বাসায় যাচ্ছে। সে বাসায় গিয়ে দেখে আইনগত পদক্ষেপ নেবে।”

ডিবি পুলিশের পরিদর্শক শাহেদ আল-মাম🥂ুন বলেন, সংসদ সদস্য মাহফুজা সুলতানা🧔র বাসায় গিয়ে দেখা যায়, জিনিসপত্র এলোমেলো অবস্থায় রয়েছে। চুরির রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, সংসদ সদস্য মাহফুজা সুলতানা মলির বাড়িতে চুরি ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেননি। চুরি🍰র রহস্য উদঘাট🍷নে তৎপরতা চলছে।

Link copied!