• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজেদের স্বপ্নের কথা জানাল জিপিএ-৫ পাওয়া যমজ দুই বোন


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৯:৩৫ পিএম
নিজেদের স্বপ্নের কথা জানাল জিপিএ-৫ পাওয়া যমজ দুই বোন
জমজ দুই বোন। ছবি : প্রতিনিধি

টাঙ্গাইলের ড্🅷যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে যমজ দুই বোন। এসএসসিতে ভালো ফলাফল করাসহ ভবিষ্যতে তার𝔉া বাংলাদেশ সেনাবাহিনীর একজন চিকিৎসক ও একজন প্রকৌশলী হওয়ার স্বপ্ন দেখছে।

জিপিএ-৫ প্রাপ্তরা হলেন, অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্ণা। অর্পার প্রাপ্ত নম্বর ১১২৩ ও অর্ণার প🔴্রাপ্ত নম্বর ১১১৪। যমಞজ দুই বোন বিজ্ঞান বিভাগের ছাত্রী।

🍷অর্পা ও অর্ণা পৌর শহরের ওয়ালটন প্লাজার সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার অনুপ কুমার সাহা ও গৃহিণী সুম্মিতা ঘোষ দম্পতির যমজ মেয়ে। তারা পৌর শহꦕরের সাবালিয়া এলাকার বাসিন্দা।

অর্পিতা সাহা অর্পা জানায়, ভবিষ্যতে স🔴ে বাংলাদেশ সেনাবাহিনীর একজন চিকিৎসক হতে চায়। দেশ ও জাতির সেবায় নিয়োজিত থাকার স্বপ্ন দেখছে সে। তার স্বপ্ন বাস্তবায়নে সকলের আশীর্বাদ কামনা করেছে সে।

অর্মিতা সাহা অর্ণা জানায়, বাংল♓াদেশ সেনাবাহিনীর একজন প্রকৌশলী হওয়ার স্বপ্ন দ🍸েখছে সে। স্বপ্ন পূরণে সবার আশীর্বাদ কামনা করেছে অর্ণা।

বাবা অনুপ কুমার সাহা বলেন, “আমি চাই, আমার মেয়েরা🐽 মানুষের মতো মানুষ যেন হয়। তাদের স্বপ্ন ও আশা পূরণে আমি সর্বাত্মক সহযোগিতা করব। তারা যেন দেশ ও জাতির কল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে পারে, এটিই আমার প্রত্যাশা।”

Link copied!