• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেনীতে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ চারজনকে মারধর


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৬:২২ পিএম
ফেনীতে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ চারজনকে মারধর
ফেনীর মানচিত্র

ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বারাহিপুরে স্বেচ্ছাসেবক দল নেতাসহ চারজনকে আওয়ামী লীগ নেতারা পিটিয়ে আহত করেছে🔯ন বল꧅ে অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে খাজুরিয়া রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহম🍃ান জুয়েল জানান, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিনের উপস্থিতিতে আওয়ামী সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক দলের দাগনভূঞা উপজেলা সভাপতি মামুনসহ চারজনকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে মারধর করে মারাত্মকভাবে আহত করেছেন। এ সময় তাদের সঙ্গে থাকা মোবাইল ফোনসহ নগদ টাকা নিয়ে যায় তারা। আহতরা বিভিন্ন হাসপ🧸াতালে চিকিৎসা নিচ্ছেন।  

এ বিষয়ে কাউন্সিলর বাহার উদ্দিন বলেন, “বিএনপি স🃏ন্ত্রাসীরা যুবদল নেতা গিয়াস উদ্দিন খোন্দকারের বাড়ির পাশে অন্ধকারে বসে নাশতার পরি෴কল্পনা করে। এ সময় আশপাশের লোকজনসহ যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদের জনতার হাত থেকে উদ্ধার করে ছেড়ে দিয়েছি।”

ফেনী মডেল থানার সেকেন൲্ড অফিসার উপপরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, এই ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাই🀅দুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস এম কায়সার এলি🅺ন ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ।

Link copied!