• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফোমের গোডাউন থেকে ভবনে আগুন


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০২:৩৭ পিএম
ফোমের গোডাউন থেকে ভবনে আগুন

কুমিল্লা নগরীর কান্দিপাꦯড় এলাকায় ফোমের গোডাউন থেকে ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। 

বৃহস্পতিবার🐽 (৬ জুন) কুমিল্লা নগরীর কান্দিরপাড় জিলা স্কুল সংলগ্ন চৌধুরী ভবনে এই ঘটনা ঘটে। পরে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের চেষ্টায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১১টায় চৌধুরী ভিলার নিচ তলায় ফোমের গোডাউনে আগুন লাগে। পরে সেখান থেকে আগুন ছড়িয়🌳ে পড়ে পার্শ্ববর্তী ইব্রাহীম ভবনসহ আরও একটি ভবনে। 

এরপর স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের চার𓃲টি ইউনিট এসে আগুন নেভায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক তৌফিকুল ভূঁইয়া বলেন, “আমরা প্রাথমিকভাবে ধারণা করছি যে, ফোমের গোডাউন থেকে আগুন লেগেছে। তবে গোডাউন💫 নিয়ে কীভাবে আগুনে লেগেছে তা অনুসন্ধান করে বের ক𒈔রা হবে। এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ কত তা জানা যায়নি। তবে ভেতরে কোনো মানুষ আটকে নেই।”

কুমিল্লা সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর হাবিবুর আলামিন সাদি বলেন, স্থানীয়রা, ফায়ারসার্ভিস ও পুলিশ দ্রুততম সময়ে উদ্ধার কাজ করায় এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আবাসিক ভবনের নিচে এভাবে গোডাউন করা সম্পূর্ণ বেআইনি। যারা এখানে গোডাউন করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই আগুনে মোট তিনটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ভবনগুলো মানুষ বসবাসের উপযোগী কিনা তা খতিꦰয়ে দেখা হবে।

Link copied!