• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৩ কেজি গাঁজাসহ মাদককারবারি গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০৩:২৭ পিএম
১৩ কেজি গাঁজাসহ মাদককারবারি গ্রেপ্তার

নোয়াখালীর বেগ♓মগঞ্জ থেকে ১৩ কেজি গাঁজাসহ নুর মোহাম্মদ (৫৫) নামের এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছಌে পুলিশ।  

এ ঘটনায় বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্🌱ত্রণ আইনে একটি মামলা ক🌱রা হয়েছে।

এর আগে, বুধবার (৫ জুন) সন্ধ্যার দিকে উপজেলার কেন্দুরবাগ এলাকা থেকে নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। গ্রেপ্তার নুর মোহাম্মদ নোয়াখালী সদর উপজেলার পূর্ব  মাইজচড়া  গ্রামের মৃত 𝓰চান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজার থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথায় সড়কে অবস্থান নেয় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের একটি দল। ওই সময় কেন্দুরবাগ থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথার দিকে একটি ব্যাটারি🙈চালিত অটোরিকশা আসতে দেখে সেটি♕কে থামতে সংকেত দেয় পুলিশ। তাৎক্ষণিক চালক অটোরিকশা থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ তাকে আটক করে রিকশা তল্লাশি করলে দুটি প্যাকেটে ৫ কেজি করে ১০ কেজি, ৩টি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে ১ কেজি করে মোট ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্꧑রণ আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Link copied!