• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্ধুদের সঙ্গে বিরোধ, একা পেয়ে কুপিয়ে হত্যা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৯:০৯ এএম
বন্ধুদের সঙ্গে বিরোধ, একা পেয়ে কুপিয়ে হত্যা

পূর্ববিরোধের জেরে পাবনা শহরে মোস্🧸তাফিজুর রহমান সিয়াম (১৮) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২১ অক্টোবর) রাত ১০টജার দিকে পাবনা পৌর শহরের শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিয়াম পাবনা পৌর সদরের পৈলানপুর পাওয়ার হাউজপাড়া মহল্লার ইব্রাহিম আলীর ছেল⭕ে। সে আর এম একাডেমির দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় রাধানগর রথঘর এলাকায় সিয়ামের সঙ্গে তার বন্ধু সৈকত, আরিফসহ আরও কয়েকজনের পূর্ববিরোধ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জেরে রাতে🤪 শান্তিনগর এলাকায় সিয়ামকে একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয়রা সিয়ামকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিয়ামের বাবা ইব্রাহিম আলী বলেন, “একজন ফোন করে জানাল আমার ছেলেকে নাকি চাকু মারছে, তাকে হাসপাতালে নিয়ে গেছে। গিয়ে দেখি ছেলেটা মারা গেছে। কারা কী কারণে ছে𝕴লেটাকে মারল কিছুই বুঝতে পারছি না। যারাই এ হত্যার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার ও বিচার চাই।”

এ ব্যাপারে পা♛বনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।”

Link copied!