• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৮:২৮ পিএম
স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

নড়াইলের কালিয়ার নড়াগাতীতে এꦿকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্র🌠ীকে ধর্ষণের অভিযোগে মাহবুবুর রহমান ওরফে মাহাবুব শেখ (৬২) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জ সদরের শুকতাইল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাহাবুব শেখ নড়াগাতি থানার চোরখালী গ্রামের মৃত শেখ আবু আলেম ওরফে ধলন ꧅শেখের ছেলে।

পুলিশ জানায়, পঞ্চম শ্রেণির ওই ছাত্রী টিফিনের জন্য স্কুল থেকে বাড়িতে যাচ্ছিল। পথে মাহাবুবুর রহমান শিশুটিকে তার জামাতা রানা শেখের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ওই শিশুর চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে মাহবুবুর সেখান থেকে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) শিশুর মা বাদী হয়ে নড়াগাতি থানা🎀য় একটি ধর্ষণ মামলা করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে বুধবার দুপুরে গোপাল🍬গঞ্জ সদর থানাধীন শুকতাইল গ্রামের আসামি মাহাবুবুর রহমানের আপন ভাই বাকী বিল্লাহ শেখের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আ♒সামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Link copied!