• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসিনা, রেহানা ও জয়সহ ১৭৯ জনের নামে মামলা


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:১০ পিএম
হাসিনা, রেহানা ও জয়সহ ১৭৯ জনের নামে মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রুহুল আমিনকে গুলি করে পঙ্গু করার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা ও ছেলে সজীব ওয়াজেদ জয়সহ ১৭৯ জনের বিরুদ্ধ♏ে মামলা হয়🌼েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল💧) শেখ বিল্লাল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে সোনারগাঁর কাঁচপুর এলাকার নোয়াগাঁও ইউনিয়নের লাধু🥃র চর গ্রাဣমের আবুল কাশেমের ছেলে আহত রুহুল আমিন নিজেই বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলাটি করেন।

মামলায় চলচ্চিত্র অভিনেত্রী অরুণা বিশ্বাস, নাট্য অভিনেত্রী রোকেয়া প্রাচী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সা🍃বেক পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, সাবেক ডিবিপ্রধান হারুন অর রশিদ, সাবেক এমপি নজরুল ইসলাম বাবুসহ ১৭৯ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়💟া মামলায় ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

মামল♐ায় ไউল্লেখ করা হয়, গত ২০ জুলাই সোনারগাঁয়ের কাচঁপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চলাকালে বাদীকে কাঁচপুর এলাকায় গুলি করে মারাত্মকভাবে আহত করা হয়। বর্তমানে তিনি পঙ্গুত্ব বরণ করে আছেন।

এর আগে সোনারগাঁ থানায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধ🧸ে ৪ হত্যা মামলা করা হয়।

Link copied!