• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাফুফের লিগ কমিটির পদ ছাড়লেন সালাউদ্দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৩:০৩ পিএম
বাফুফের লিগ কমিটির পদ ছাড়লেন সালাউদ্দিন
বাফুফের লিগ কমিটির পদ ছাড়লেন সালাউদ্দিন। ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যানের পদ ছাড়লেন বাফুফে সভাপতি কাজী স🔜ালাউদ্দিন। তার জায়গায় সহ-সভাপতি ইমরুল হাসানকে নতুন লিগ কমিটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ দ☂েওয়া হয়েছে। গত বছর সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী লিগ কমিটির পদ ছাড়ার পর তার জায়গায় দায়িত্ব নেন বাফুফে সভাপতি। 

গত বছর সালাম মুর্শেদীর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন কাজী সালাউদ্দিন। ফাইল ছবি 

সালাম মুꦏর্শেদী দীর্ঘ ১২ বছর পালন করে এই কমিটির দায়িত্ব। তিনি গত বছর দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করায় সালাউদ্দিন নিজেই দায়িত্ব নেন। এক বছর পর তিনি সেই পদ ছাড়লেন। নির্বাহী কমিটির সভায় অনুমোদন সাপেক্ষে সালাম মুর্শেদী থেকে দায়িত্ব নিয়েছিলেন তিনি। দ♒ায়িত্বে থাকাকালীন ১৩টি প্রিমিয়ার লিগ আয়োজন করেছেন সালাম।

এদিকে নতুন দায়িত্ব পেয়ে 🅰 লিগ কমিটির চেয়ারম্যান ইমরুল হাসান বলেন, “বাফুফে সভাপতি আমার ওপর আস্থা রাখায় উনাকে ধন্যবাদ। বিতর্ক সব জায়গায়ই আছে, ফিফাতেও আছে। বিতর্কটা খেলাধুলারই একটা অংশ। আমি চেষ্টা করবো দায়িত্বটুকু সঠিকভাবে পালন করার জন্য। ”

তিনি আরও বলেন, “আমরা চেষ্টা করবো লিগটাকে সঠিক সময়ে শুরু করার জন্য এবং শেষ করার জন্য। আন্তর্জাতিক উইন্ডো এবং আমাদেরটা মিল করার চেষ্টা করবো। যাতে আমাদের দলগুলো ভালো মানের বিদেশি এনে আন্তর্জাতিক পর্যায়ে ভালো করতে পারে꧋। ”

Link copied!