• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুক্তরাষ্ট্র সফরে তিন ম্যাচে প্রথম জয় রিয়ালের, হারলো চেলসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৪:৪১ পিএম
যুক্তরাষ্ট্র সফরে তিন ম্যাচে প্রথম জয় রিয়ালের, হারলো চেলসি
গোল করার পর রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের উল্লাস। ছবি : সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্র সফরে টানা দুই হারের পর অবশেষে জয়ের দেখা পেল রিয়াল মাদ্রিদ। 🙈চেলসিকে হার﷽িয়ে এবারের প্রাক-মৌসুম পর্ব শেষ করল কার্লো আনচেলত্তির দল।

শার্লটে🦋 বাংলাদেশ সময় বুধবার সকালের ফুটব🥂ল ম্যাচে ২-১ গোলে জিতেছে রিয়াল।

গত মাসে দলে যোগ দেওয়া কিলিয়ান এমবাপে ও গ😼ত মৌসুমে অভিষেকেই অসাধারণ পারফরম্যান্স করা জুড বেলিংহ্যামকে ছাড়া এই সফরে আসে রিয়াল। তারপরও দলটিতে তারকার কমতি নেই।

কিন্তু, প্র🥃থম দুই ম্যাচে তাদের পারফরম্যান্স ছিল না আশা ꦿজাগানিয়া। এসি মিলানের বিপক্ষে ১-০ ও চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ২-১ গোলে হেরে যায় তারা।

সফরের শেষ ম্যাচে নেমে ১৯ মিনিটেই এগিয়ে যায় রিয়াল, কাছ থেকে গোলটি করেন লুকাস ভাসকেস। আট মিনিট পর ভিনিসিউস জুনিয়রের থ্রু বল ধরে গোলরক্ষককে কাটিয়ে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাহিম দꦯিয়াস।

বিরতির আগেই ননি মাদুয়েকের দারুণ হেডে ঘুরে দাঁড়ানোর উপলক্ষ পায় চেলসি। কিন্তু দ্বিতীয়ার্ধে আর🧔 তেমন কিছু করতে পারেনি গত মৌসুমে ভীষণ বাজে সময় কাটানো ইংলিশ ক্লাবটি।

এ🌌বারের যুক্তরাষ্ট্র সফরে এই নিয়ে টানা দ্বিতীয় এবং পাঁচ ম্যাচে তৃতীয় হারের স্বাদ পেয়েছে চেলসি, জিতেছে মাত্র একটিতে।

২০২৪-২৫ মৌসুমের জন্য রিয়ালের ❀প্রস্তুতির পালা শেষ, এবার প্রতিযোগিতামূলক ফুটবলে নামার পালা। আগামী ১৪ অগাস্ট উয়েফা সুপার কাপে আতালান্তার মুখোমুখি হবে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ জয়ী দলটি।

Link copied!