• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ে করে জামিন পেলেন সেই কিশোর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ১২:০০ পিএম
বিয়ে করে জামিন পেলেন সেই কিশোর

রংপুরের পীরগাছার কিশোরকে ছয় মাসের জন্য জামিনে মুক্তির নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আদালতের যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সন্তানসহ কিশোরীকে বিয়ে করায় এই নির্দেশ দেওয়া হয়েꦜছে।

বুধবার (৩১ আগস্ট) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সꦆেলিম ও বিচারপতি মো.🀅 বশির উল্লাহর হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে কিশোরের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট সেলিনা আক্তার। রাষ্ট্রপক্ষে ছিলেন ডে🧜পুটি অ্যাটর্নি জেনারেল স🅺ারওয়ার হোসেন বাপ্পী।

সেলিনা আক্তার বলেন, “মঙ্গলবার (৩০ আগস্ট) যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৫ লাখ টাকা ও ৫০ হাজার টাকা গয়না দেনমোহরে কিশোর-কিশোরীর বিয়ে ও কাꦐবিন সম্পন্ন হয়েছে। এ সময় আদালত কিশোরকে ৬ মাসের জন্য জামিনে মুক্তির নির্দেশ দেন। একই সঙ্গে তারা সংসারজীবনে সুখী হয়েছে কি না, তা পর্যবেক্ষণ করার জন্য আগামী ২৫ অক্টোবর বাবা-মাসহ কিশোর-কিশোরীকে আদালতে হাজির করতে নির্দেশ দেওয়া হয়েছে।”

গত ২৮ আগস্ট রংপুরের পীরগাছায় প্রেমের সম্পর্ক করে🔯 অপ্রাপ্তবয়স্ক কিশোর-কিশোরীর সন্তান জন্মদানের ঘটনায় উভয় পরিবারের 🍷সম্মতিতে বিয়ের ব্যবস্থা করতে বলেন হাইকোর্ট। যশোর শিশু সংশোধনাগার কর্তৃপক্ষকে এ বিষয়ে সার্বিক সহযোগিতা করতে বলা হয়।

এর আগে, রংপুরের পীরগাছায় প্রেমের সম্পর্ক করে অপ্রাপ্তবয়স্ক কিশোর-কিশোরীর সন্তান জন্𓄧মদান ও সন্তান জন্মের পরও তাদের বিয়ে না হওয়ার ঘটনায় অভিভাবকদের তলব করেন হাইকোর্ট। 

Link copied!