• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজের লক্ষ্যের কথা জানালেন স্বাস্থ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৪:৩৬ পিএম
নিজের লক্ষ্যের কথা জানালেন স্বাস্থ্যমন্ত্রী
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। ছবি : সংগৃহীত

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, “জীবনে কখনো কোনো অনিয়ম করিনি। কোথায় কোনো অনিয়ম 𓂃হলে সেটা সহ্যও করব না। আমার কিছুই চাওয়ার নেই। একটাই লক্ষ্য, সেটা হলো দেশের স্বাস্থ্য খাতকে ঢেলে সাজানো।”

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে𝄹 শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক সংবর্ধনা অꦐনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সামন্ত লাল সেন বলেন, “আমি চিকিৎসা খাত নিয়ে অনেক যুদ্ধ করেছি, সেটার আস্থা প্রধানমন্ত্রী রেখেছেন। আমি তার প্রতিদান দি👍তে চাই। আমাদের ডাক্তাররা অনেক মেধাবী।”

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “বাংলাদ💮েশে চিকিৎসা নিতে আসবেন বিদেশিরা। আমাদের দেশের কোনো রোগী যেন ♛বিদেশে না যায়, বরং বিদেশ থেকে বাংলাদেশে চিকিৎসা নিতে আসে এমন ব্যবস্থা তৈরি করতে চাই।”

স্বাস্থ্য খাতকে ঢেলে সাজাতে চিকিৎসক, নার্স, স্টাফসহ সবার সহযোগিতা চান স্বাস্থ্যমন্ত্রী। একইসঙ্গে দেশের বাইরে যাতে আর কোনো মানুষ চিকিৎসা নিতে না যায় সে ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সেবা দিতে তাদের প্রত🔯ি আহ্বান জানান সামন্ত লাল সেন।

শি✤শু আয়ানের বিষয়ে সামন্ত লাল সেন বলেন, “এখানে শুধু চিকিৎসককে দোষ দিলে হবে না, হাসপাতাল কর্তৃপক্ষ বা অন্য কারও গাফিলতি আছে কি না এবং ঘটনা আসলে কী ঘটেছিল, সেটি তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী নির্দে𒁏শ দিয়েছেন। সেভাবেই কাজ চলছে। এখানে সরাসরি কাউকে দোষারোপ করা যাবে না।”

Link copied!