• ঢাকা
  • শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৮ ভাদ্র ১৪৩১, ১৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সব রুটে ‘এনা বাস’ চলাচল বন্ধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ১০:৪৪ এএম
সব রুটে ‘এনা বাস’ চলাচল বন্ধ
ছবি : সংগৃহীত

দেশের সব রুটে এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেডের বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল ঘুরে এসব তথ্য জানা গেছে।
বাস টার্মিনালে দেখা যায়, এনা বাসের কাউন্টারগুলো বন্ধ করে রাখা হয়েছে। কাউন্টারের বারান্দাগুলো দখল করে আছেন হকাররা। যাত্রীরা বাস কাউন্টারে এসে ফিরে যাচ্ছেন। তবে বাস সেবা বন্ধ প্রসঙ্গে কোনো বিজ্ঞপ্তি টানানো নেই কাউন্টারে। 
বাস চলাচল বন্ধ থাকার বিষয়ে এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেডের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এমনকি তাদের হটলাইন নম্বরেও কল যায়নি।
মহাখালী বাস টার্মিনালে থাকা ঢাকা ময়মনসিংহ রোড শ্রমিক কমিটির একজন সদস্য জানিয়েছেন, আন্দোলনের সময় থেকেই বন্ধ রয়েছে এনা কোম্পানির বাস। দেশের কোনো রুটেই কোম্পানিটি আপাতত বাস পরিচালনা করছে না। কবে থেকে তারা বাস চালাবে সে বিষয়ে কোনো তথ্য জানা নেই।
প্রসঙ্গত, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্যাহ। তিনি একাধারে বাংলাদেশ সড়ক পরিবহন ও মাল༒িক সমিতির মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ 🌱কার্যনির্বাহী কমিটির সহসভাপতি।

Link copied!