• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে : পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৩:৩৭ পিএম
বিএনপি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে : পরশ

ইতিহাস কাউকে ক্ষমা করে না বলেই বিএনপি আজকে জনব♑িচ্ছিন্ন দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন যুবলীগের সভাপতি 𝐆শেখ ফজলে শামস্ পরশ।

বু𒆙ধবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথꦉির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

দেশে আজও অপপ্রচারের রাজনীতি চলমান উল্লেখ করে পরশ বলেন, “জনপ্রিয়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনবার ক্ষ🌳মতায় থাকাটা বিএনপিসহ সবারﷺ চক্ষুশূল। পশ্চিমারাও এ জনপ্রিয়তা পছন্দ করে না।”

যুবলীগ চেয়ারম্যান বলেন, “বিএনপির অতীত কর্মকাণ্ডের কারণে তারা জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। কেননা ইতিহাস কাউকে ক্ষমা করে না। ঐক্য ও ধৈর্য এখন আমাদের সဣর্বোচ্চ দরকার। কারণ তারা উসকানি দেবে। ওদের প্রতি সবাইকে সজাগ ও সচেতন থাকতে হবে।”

সমাবেশে সন্ত্রাসী কর্মকাণ্ড ও দেশবিরোধী তৎপরতার অভিযোগে বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবি জানিয়েছেꦑন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, “বিএনপির সব ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। ধোঁকাবাজ মিথ্যাবাদী সংগঠন বিএনপি। রাজপথেই তাদের মোকাবিলা করতে হবে।”

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার ♛সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সমাবেশ পরিচালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দ🐷ক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

এছাড়া বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, মঞ্জুরুল আলম শাহিন ও ম🎉োয়াজ্জেম হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, কাজী ইব্রাহীম খলিল মারুফ, দপ্তর সম্পাদক এমদাদুল হক প্রমুখ।

Link copied!