• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ই-অরেঞ্জের সম্পত্তি বাজেয়াপ্ত করে টাকা ফেরতের দাবি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১, ০২:০২ পিএম
ই-অরেঞ্জের সম্পত্তি বাজেয়াপ্ত করে টাকা ফেরতের দাবি

আলোচিত🌸 ই-কমার্স প্রতিষ্ঠান ই-অর🌊েঞ্জ ও এর সঙ্গে সম্পৃক্ত বরখাস্ত হওয়া ওসি সোহেলের সম্পত্তি বাজেয়াপ্ত করে ভুক্তভোগীদের টাকা অনতিবিলম্বে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

শুক্রবার (৫ নভেম൩্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এসব দাবি জানানো হয়।

তাদের দাবিগুলো হচ্ছে : সব ভুক্তভোগী গ্রাহকের আর্থিক ক্ষতির দায়ভার ‘অরেঞ্জ বাংলাদেশ’কে নিতে হবে; ই-অরেঞ্জ প্রতারণার সঙ্গে জড়িত ব্যক্তি ও সকল সরকারি আমলাদের বিরুদ্ধে দ্রুত প্রশাসনিক ও আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে; ই-অরেঞ্জ প্রতারণার মাস্টার মাইন্ড ওসি সোহেলকে দেশে ফিরিয়ে আনতে হবে; এসএসএল কমার্স ও ই-অরেঞ্জের কত টাকা আটকে আছে সে সম্পর্কিত তথ্য অনতিবিলম্বে প্রকাশ করতে হবে; ই-অরেঞ্জের বিরুদ্ধে সকল তদন্ত রিপোর্ট অনতিবিলম্বে প্রকাশ করতে হবে; আসামিদের রিমান্ড থেকে পাওয়া তথ্য সংবাদ সম্মেলন করে প্রকাশ করতে হবে; ই-ক্যাবকে অবাঞ্ছিত ঘোষণা করতে হবে; বাণিজ্য মন্ত্রণালয়কে ভুক্তভোগী সকল গ্রাহকের ক্ষতির দায়ভার নিতে হবে এবং সুষ্ঠু সমাধানের না আসা পর্যন্ত আসামিদের জামিন নাকচ করতে হবে।
 
মানববন্ধনে তারা বলেন, “সারা দেশে এক লাখের বেশি ভুক্তভোগী ক্রেতা যাদের অধিকাংশই বেকার যুবক ও ছাত্র। ২০ কার্যদিবসের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার কথা থাকলেও ইতোমধ্যে তিন মাস সময় পার হয়ে গেছে। আমরা ই-অরেঞ্জ থেকে পণ্য ও ভাউচার 🎀কিনেছিলাম কিন্তু কর্তৃপক্ষ ভাউচার দিয়ে পণ্য কেনা ও ডেলিভারি বন্ধ করেছে।”

গত ১৮ জুলাই পণ্য ডেলিভারির তারিখ প্রকাশ করে থাকলেও পরবর্তীতে লকডাউনের দোহাই দিয়ে প্রতিষ্ঠানটি পণ্য ডেলিভারি বন্ধ করে প্রতারণা করছে বল🥂েও জানায় ই-অরেঞ্জ ꦿভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির সদস্যরা।

Link copied!