• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দাঁড়িয়ে থাকা ট্রেনে আগুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৪, ০১:৫১ পিএম
দাঁড়িয়ে থাকা ট্রেনে আগুন

ভারতের অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম স্টেশনে দাঁড়িয়ে থাকা ꦐএকটি ট্রেনে আগুন লেগেছে। এতে অবশ্য হতাহতের খবর পাওয়া যায়নি।

আনন্দবাজার পত্রিকা জানায়, রোববার (৪ আগস্ট) সকালে কোরবা এক্সপ🦂্রেস বিশাখাপত্তনম স্টেশনে এসে পৌঁছনোর পরই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এক প্রত্যক্ষদর্শী বলেন, “ট্রেন স্টেশনে থামার পর যাত্রীরা একে একে নামছিলেন। এ সময় হঠাৎ ✅করে একটি শীতাতপ নিয়ন্ত্রিত কামরায় আগুন ধরে যায়। সেই আগুন ♏দ্রুত ছড়িয়ে পড়ে পাশের কামরাগুলিতেও। কালো ধোঁয়ায় ঢেকে যায় স্টেশন চত্বর।”

আনܫন্দবাজার আরও জানায়, কোরবা-বিশাখাপত্তনম এক্সপ্রেসের-এ১ কামরায় প্রথমে আগুন দেখতে পান যাত্রীরা। তারা দ্রুত খবর দেন রেল কর্তৃপক্ষক❀ে। সেই আগুন বি৬ এবং বি৭ কামরায় ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে আসেন রেলকর্মীরা। দ্রুত ট্রেনের সব কামরা খালি করে দেওয়া হয়। তার পর ট্রেনটিকে স্টেশন থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। আগুন নেভানোর কাজ চলছে।

ট্রেনটি কোরবা থেকে বিশাখাপত্তনমে আসে। সেখান থেকে তিরুপতি যাওয়ার কথা ছিল। তবে ট্রেনটি বাতিল করেছে রেল কর্তৃপক্ষ। যাত্রীদের অন্য একটি ট্রেনে তিরুপতি নিয়ে যাওয়া হবে। এই অগ্নিকাণ্ডের জেরে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 🥂কীভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হবে বলেও জানানো হয়েছে।

Link copied!