• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বসুন্ধরা সিনেপ্লেক্সে হাজির অনন্ত-বর্ষা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ০৫:২০ পিএম
বসুন্ধরা সিনেপ্লেক্সে  হাজির অনন্ত-বর্ষা!

ঈদুল আজহা উপলক্ষে (১০ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। এই সিনে🦂মা বাজেট ১০০ কোটি টাকার বেশি বলে দাবি করে♏ছেন এই চিত্রনায়ক।

ঈদের পরদিন আজ (১১ জুলাই) বসুন্ধরা সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে বসে ‘দিন : দ্য ডে’ দেখতে হাজির হয়েছꦚেন অনন্ত-বর্ষা জুটি। এর আগে সিনেপ্লেক্সের সামনে সিনেমাটি দেখতে আসা দর্শকদের দীর্ঘ লা💜ইন দেখা যায়।

সিনেমা দেখতে এসে অনন্ত পত্নী ও এই সিনেমার নায়িকা বর্ষা বলেন, "আমার মনে হচ্ছে আজকেই আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছে। খুব ভালো♐ লাগছে।" 

অন্যদিকে অনন্ত বলেন, "সব🍌ার ছবি দেখতꦕে আসলে ভালো হবে আমাদের ইন্ডাস্ট্রির জন্য। ইন্ডাস্ট্রি বাঁচবে। তবে ‘দিন : দ্য ডে’ দেখার জন্য ভিড় দেখে একটা উৎসবের মত মনে হচ্ছে।

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দ🥀েখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠꦏী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাꦍশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভি🥃নয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

 

Link copied!