• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আফরান নিশোর আড্ডায় পরীমনি-রাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০২:৩৪ পিএম
আফরান নিশোর আড্ডায় পরীমনি-রাজ

প্রতি বছরই ঈদ আয়োজনে দর্শকদের চমক দিয়ে থাকে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। এবারের কোরবানির ঈদেও তার ব্যত্যয় হচ্ছে না। তবে এবারের💎 চমকটি দর্শকদের জন্য একটু বেশি উদ্দীপনা আনবে। কারণ জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে দেখা যাবে ‍‍‘আনন্দমেলায়‍‍’। তবে নিশো এবার অতিথি নয়। বরং অতিথিদের বরণ করবেন তিনি। অর্থাৎ প্রথমবারের মতো বাংলা নাটকের সুপারস্টার হাজির হবেন উপস্থাপক হিসেবে। সেই অনুষ্ঠানের একটি পর্বে নিশোর আতিথেয়তা গ্রহণ করবেন বাংলা চলচ্চিত্রের মিষ্টি নায়িকা পরীমনি ও তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিভি জানিয়েছে, অনুষ্ঠ♔ানে নিশো তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন। আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফর♔োজা সুলতানা ও হাসান রিয়াদ।

এবারের ‘আনন্দমেলা’ প্রসঙ্গে প্রযোজকদ্বয় জানান, শুধু উপস্থাপনাতেই নয়, পুরো ‘আনন্দমেলা’ জুড়ে থাকছে বিভিন্ন চমক। আনন্দমেলার জন্য এবার একটি থিম সং তৈরি করা হয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা। থাকছে ঢাকা ব্যা💞ন্ডের মাকসুদের পরিবেশনা। এছাড়া রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান। সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচ। চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে।

বিটিভির নিজস্ব স্টুডিয়োতে সম্প্রতি ‘আনন্দমেলা’র শুটিং 🌺সম্পন্ন হয়েছে। ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর ‘আনন্দমেলা‍‍’ দর্শকরা দ🍸েখতে পাবেন।

Link copied!