• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুক্তির প্রথম দিনেই সমালোচনার মুখে ‘আদিপুরুষ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ১১:৪৬ এএম
মুক্তির প্রথম দিনেই সমালোচনার মুখে ‘আদিপুরুষ’

ভারতে মুক্তি পেয়েছে ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। তবে মুক্তির প💟্রথম দিনেই তুমুল সমালোচনার মুখে🐼 পড়েছে ‘আদিপুরুষ’সিনেমা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, প্রভাস, কৃতি শ্যানন ও সাইফ আলি খান অ✃ভিনীত ‘আদিপুরুষ’ শুক্রবার (১৬ জুন) মুক্তি পেয়েছে। মুক্তির আগে থেকেই এ সিনেমা ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। তাই মুক্তির পরে সিনেমাটি নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছে ওম রাওতের মহাকাব্যিক এই স💝িনেমাকে নিয়ে।

সিনেমাটির চরিত্রদের পোশাক নিয়ে, সংলাপ নিয়ে, ভিএফএক্স নিয়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা। কেউ🍸 কেউ বলেছেন, ‘অভিনেতা-অভিনেত্রী এত চড়া মেকআপ করেছেন, যা দেখে মনে হচ্ছে যুদ্ধের মাঝে চরিত্ররা পার্লার থেকে ঘুরে এসেছে। মুখ সাদা হয়ে গেছে।

কেউ কেউ বলেছেন, ‘প্রথম দিনেই সিনেমার অনেক টিকিট বিক্রি হয়েছিল। অনেকেই অগ্রিম টিকিট কেটে রেখেছিলেন।🔜 কিন্তু তা💞রা যখন প্রথম দিনের রিভিউ পড়ছেন, তাদের মন খারাপ হয়ে যাচ্ছে।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হয়েছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে ꦗসীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।

তিন ভাগে নির্মিত হচ্ꩲছে ‘আদিপুরুষ’। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়। কিন্তু শুরুতেই দুর্ঘটনার কবলে পড়ে এটি। সিনেমার সেটে আগুন লাগে। তবে সব সংকট কাটিয়ে 🔥মুক্তি পেয়েছে আলোচিত এই সিনেমা।

তবে প্রশংসিত হয়েছে অভিনেতা অভিনেত্রীদের অভিনয়। তারা নিজেদের 🧔নিজেদের জায়গায় চেষ্টা করেছেন নিজেদের সেরাটা দেওয়ার। প্রথমদিনে এ সিনেমা চূড়ান্ত সমালোচিত ও ট্রোলিং হওয়ার পরে বক্স অফিসে কতটা ব্যবসা করতে পারবে সেই উত্তর দেবে সময়।

সিনেমার পরিচালক ও অভিনেতা অভিনেত্রীরা অবশ্য সিনেমাটি নꦗিয়ে যথেষ্ট আশাবাদী। তারা এখনো আশা করছেন সিনেমাটি༒ জনপ্রিয়তা লাভ করবে।

 

 

Link copied!