• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এক সপ্তাহ হয়নি সোনাক্ষীর বিয়ে, এর মধ্যেই অন্তঃসত্ত্বা ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০২:১০ পিএম
এক সপ্তাহ হয়নি সোনাক্ষীর বিয়ে, এর মধ্যেই অন্তঃসত্ত্বা ?
হাসপাতালের সামনে গাড়ি- সোনাক্ষী সিন্‌হা ও জ়হির ইকবাল । ছবি: সংগৃহীত

সোনাক্ষী সিন্‌হা ও জহির ইকবাল ২৩ জুন বিয়ে করেছেন। ৭ বছর সম্পর্কে ছিলেন তারক🍨া জুটি। বিয়ে নিয়ে বিতর্কও হয়েছে অনেক। এখনও এক সপ্তাহ হয়নি সোনাক্ষী-জহিরের বিয়ের। এর মধ্যেই কি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? একটি ভিডিও ঘিরে এমন জল্প꧒নাই শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জহির। তবে ছবিশিকারিদের দেখতে পেয়েই তারা গাড়িতে উঠে পড়েন। বলা ভ𝓀ালো, এ দিন ছবিশিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তা হলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

নেটাগরিকের একাংশ মনে করিಌয়ে দিয়েছেন অভিনেত্রী আলিয়াভাটের বিয়ের কথা। বিয়ের দু’মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে🦩ছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটাগরিকের মন্তব্য, “কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।”

সোনাক্ষী ও জহিরের ভিন্নধর্মী বিয়ে নিয়ে বিতর্ক কম হয়নি। সাত বছর সম্পꦕর্কে থাকলেও এই বিয়েতে নাকি সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা ও গোটা পরিবারের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়েরဣ আগে প্রথম দিকে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাদের সম্পূর্ণ সম্মতি রয়েছে।

বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে করেন তারকা দম্পতি। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয় পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। কিন্তু ব🍃িয়ের এক সপ্তাহের মধ্যে হাসপাতালে যেতে দেখে নেটাগরিকরা মনে করছেন, সোনাক্ষী অন♐্তঃসত্ত্বা বলেই কি বিয়েতে সম্মতি দিল সিন্‌হা পরিবার? যদিও এ সবই জল্পনা। ঠিক কী কারণে তারা হাসপাতালে গিয়েছিলেন তা নিয়ে দম্পতি মুখ খোলেননি।

 

Link copied!