• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ড্রিম গার্ল ২’ সিনেমায় বড় চ্যালেঞ্জ ছিল অনন্যা পাণ্ডে : আয়ুষ্মান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৬:০১ পিএম
‘ড্রিম গার্ল ২’ সিনেমায় বড় চ্যালেঞ্জ ছিল অনন্যা পাণ্ডে : আয়ুষ্মান
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ২꧒০১৯ সালে মুক্তি পাওয়া ‘ড্রিম গার্ল’ ছবিতে ‘পূজা’রূপী আয়ুষ্মান খুরানা নারী-পুরুষ সবার হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। আবার ত꧒িনি এলেন ‘পূজা’র বেশে। মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘ড্রিম গার্ল ২’।

সিনেমা ও অন্যান্য বিষয়ে গণমাধ্যমের সাথে কথা হয় আয়ুষ্মনের। টানা তিনটি সিনেমা ফ্লপ হবার পর ‘ড্রিম গার্ল’ করার সময় কি কোনো অতিরিক্ত চাপ বোধ করেছেন? এমন প্রশ্নের জবাবে এই অভিনেতা বলেন, “না। ব্যাপারটা অনেকটাই জিগ-স পাজলের ম🎶তো। খাপে খাপে বসাতে হবে। আমি বিশ্বাস করি, আমার আগের অভিনীত ছবিগুলোর প্রতিটিই দর্শকদের খুব ভালো লেগেছে এবং এগুলো তাদের দীর্ঘদিন ভাবাবে।

‘ড্রিম গার্ল ২’ সিনেমায় বড় চ্যালেঞ্জের কথা উল্লেখ করে আয়ুষ্মান খুরানা বলেন, “আমার সবচেয়ে বড় চℱ্যালেঞ্জ ছিল অনন্যা পাণ্ডে। ছবির দৃশ্য ধারণের সময় বলেছিলাম, আমার প্রতিদ্বন্দ্🦂বী অনন্যা। ছবিতে রূপসজ্জার মাধ্যমে আমাকে তার মতো সুন্দরী করে দেওয়ার কথা বলেছিলাম। এক দিন ছবির সেটে আমার স্ত্রী আর সন্তানরা এসেছিল। তারা আমাকে দেখে অবাক। তখন আমি বুঝতে পেরেছি, আমার অভিনীত চরিত্রটি দর্শকের কাছে বিশ্বাসযোগ্য হবে। এই ছবিতে নায়ক আর নায়িকা দুই ভূমিকায় অভিনয় করেছি। অনেক পরিশ্রম করেছি।”

শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে বলেন, “মথুরাতে ৪৫ ডিগ্রি গরমে এই ছবির শুটিং হয়েছিল। বুঝতেই পারছেন, একে তো প্রচণ্ড গরম; তার ওপর মাথায় পরচুলা, ভারী অলংকার আর জমকালো পোশাক। সব মিলিয়ে 𒀰আমার নাজেহাল অবস্থা। পর্দায় মেয়ে হওয়া অতটা সহজ কাজ ছিল না। আমাকে একটু ওজন কমাতে হয়েছিল। শুধু সাজপোশাক নয়, মেয়েদের পারফিউমও ব্যবহার করতাম। আমি যাতে নিজেকে অন্তর থেকে মেয়ে বলে অনুভব করতে পারি।”

Link copied!