• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মায়ে’র দেওয়া উপহারে সিক্ত পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ১১:৪৮ এএম
‘মায়ে’র দেওয়া উপহারে সিক্ত পরীমনি

ঢালিউড ইন্ডাস্ট্রির মিষ্টি মেয়েখ্যাত চিত্রনায়িকা পরীমনি। এই নায়িকা ত♚ার ক্যারিয়ারে বিভিন্ন সময়ে সঙ্গী করেছেন আলোচনা-সমালোচনাকে। পরীমনি বর্তমানে অপেক্ষা করছেন তার গর্ভে একটু একটু করে বড় হওয়া সন্তানের জন্য।  

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কাজ✨ থেকে দূরে আছেন এই নায়িকা। উপভোগ করছেন সময়টা। তার এই সুন্দর সময়ের নানা মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ভক্ত-অনুরাগীদের সঙ্গে।

পরীমনি তার মিষ্টি চেহারার পাশাপাশি মিষ্টি ব্যবহারের জন্য ইন্ডাস্ট্রিতে অনেক কাছের মানুষ পেয়েছেন। তারা তার পরিবারের সদস্য না 🍌হয়েও, পরিবারের সদস্যের মতোই হ✅য়ে উঠেছেন। তেমনি একজন অভিনেত্রী ও চিত্রনায়ক ইয়াশ রোহানের মা শিল্পী সরকার অপু।

শিল্পী সরকার অপু পরীমনিকে দেখতে গিয়েছিলেন তার বাসায়। সঙ্গে করে নিয়েছেন নিজ হাতের রান্না করা খাবার। এছাড়া সঙ্গে ফুল, এক জোড়া শাড়ি ও জামাও নিয়൩ে এসেছিলেন। এত উপহার ও ভালোবাসায় পরীর বাঁধভাঙা খুশি বহিঃপ্রকাশ ঘটে সামাজিক যোগাযোগমাধ্যমে তার দেওয়া এক স্ট্যাটাসে।

বুধবার (২৭ জুলাই) রাতে পরীমনি তার কয়েকটি ছবি পোস্ট কꦜরে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, “আজ মা এসেছিল তার হাতের এত্ত 🐎পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর!”

উপহার হিসেবে নিয়ে আসা শাড়🉐ি পরার পর পরী আরও লিখেছেন, “মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসꦦি।”

Link copied!