• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নতুন সঙ্গীকে নিয়ে ‘রাস্তা’য় সিয়াম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২২, ১১:০২ এএম
নতুন সঙ্গীকে নিয়ে ‘রাস্তা’য় সিয়াম

সম্প্রতি বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। একের পর এক সিনেমায় চমক দেখিয়ে চলেছেন তিনি। দর্শকের মন জয় করছেন তার অভিনয় দিয়ে। সিয়াম বড় পর্দায় আসেন জ🌄াজ মাল্টিমিডিয়ার হাত ধরেই। তারপর একের পর এক বাংলা সিনেমাকে দিয়েছ🤪েন সফল ছবি। এবার সেই জাজের ঘরেই আবার দেখা যাবে সিয়ামকে। নতুন ‘রাস্তা’ সিনেমা দেখা মিলবে তার। সিনেমাকে সিয়ামের সঙ্গী হবেন নবাগত নায়িকা স্নিগ্ধা চৌধুরী।

২০২১ সালের অক্টোবরে নতুন সিনেমা ‘রাস্তা’র ঘোষণা দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। সে সময় জানানো হয়েছিল, সিয়ামের বিপরীতে থাকছেন এক নতুন নায়িকা। কিন্তু নাম প্রকাশ করা হয়নি। রায়হান রাফির পরিচালনায় চলতি বছরের (২০২২) জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও এখনো তা হয়নি। তবে জানা গেছে, আগামী মাস (জুন) থেকেই ‘রাস্তা’র দৃশ্যধারণ শুরু হবে। এতে প্রথমবারের মতো কেমিস♉্ট্রি জমাবেন সিয়াম-স্নিগ্ধা।

নবাগত স্নিগ্ধাকে নিয়ে দর𓂃্শকমনে কৌতূহল দেখা দিয়েছে। ইতিমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুক পেজে স্নিগ্ধার বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। নবাগত নায়িকার পরিচয় দেওয়া♛ হয়েছে এভাবে, ‘স্লিম লম্বা স্বাস্থ্য সচেতন এই মেয়ের সম্পূর্ণ নাম স্নিগ্ধা চৌধুরী।’

বর্তমানে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে অনার্স করছ🌱ে স্নিগ্ধা। প্রায় ছয় মাস আগে সে জাজের সঙ্গে ‘রাস্তা’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ৬ মাস স্নিগ্ধা জাজের তত্ত্বাবধানে অভিনয় প্রশিক্ষণ নিয়েছে ও জিম করেছে। 

নতুন সিনেমা প্রসঙ্গে স্নিগ্ধা বলেন, “যে মুহূর্তে বাংলা সিনেমার উন্নয়ন হচ্ছে, সেই মুহূর্তে আমার জন🐲্য এমন একটি সুযোগ সত্যিই আশীর্বাদ। সবাই দোয়া করবেন, যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি।”

এই মুহূর্তে ক্যারিয়ারের সুন্দর সময় পার করছেন সিয়াম আহমেদ। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ। ‘রাস্তা’ সিনেমার নায়ক হিসেবে মাত্র এক হাজার এক টাকা পারিশ্রমিক নি🍎চ্ছেন তিনি।

Link copied!