• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চলচ্চিত্র তারকাদের ঈদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০১:৪৪ পিএম
চলচ্চিত্র তারকাদের ঈদ

ঈদ মানেই খুশি, ঈদ মানেই উৎসব, ঈদ মানেই ভালোবাসা ছড়⛄িয়ে দেওয়া। মুসলিম সম্প্রদায়ের অন্যতম বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। সাধারণ মানুষের মতো তারকারাও মুখিয়ে থাকেন পবিত্র এই দিনটি উদযাপন করবেন বলে। চলুন জেনে নেই চলচ্চিত্র তারকারা কোথায় ও কিভাবে এবারের ঈদ উদযাপন করছেন-


ঢালিউড সুপারস্টার শাকিব খান এবারের ঈদ কাটাচ্ছেন মার্কিন মুল্লুকে। যদিও শোনা গিয়েছিলো এবারের ঈদ তিনি নিজ দেশেইꦇ করবেন। কিন্তু শেষ অব্দি তা আর হয়নি। তিনি ২০২১ সালের ডিসেম্বর মাস থেকেই আছেন সেখানে।  

ඣএক সময়ের ঢালিউড কাঁপানো চিত্রনায়িকা শাবনুর। তিনিও শাকিবের মতো আছেন ভিনদেশে। তবে মার্কিন মুল্লুকে নয় তিনি আছেন অস্ট্রেলিয়ায়। অনেক বছর ধরে তিনি সেখানেই থাকছেন, সেখানেই ঈদ উদযাপন করছেন। দূরদেশে থাকলেও ভক্😼তদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠিকি ঈদের খুশি ভাগ করে নিয়েছেন।  

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এবারের ঈদ তার জন্য একটু বেশিই আনন্দের। কারণ তিনি এখন একা নন। তার গর্ভে ধিরে ধিরে বড় হচ্ছে তার প্রথম সন্তান এবং পরীর পাশে আছে প্রিয় মানুষ অভিনেতা শরিফুল রাজ। অনাগত স🔯ন্তানের খুশিতে দিশেহারা এই দম্পতি। পরী স্বামীসহ গেল ঈদ কক্সবাজার পালন করলেও এবারের ঈদে বাসাতেই রয়েছেন। তবে স্বামীর সঙ্গে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে যাওয়ার কথা রয়েছে।

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এই অভিনেত্রী কোরবানির ঈদ এপার বাংলাতেই করছেন৷ তিনি বলেন, ‍‍`ভয়ংকর কোভিড কাটিয়ে প্রথম ঈদুল আজহায় ঢাকা শহরেই থাকব। মায়ের সঙ্গে প্রতিবার ঈদ করি। এবারও মায়ের সঙ্গেই ঈদ করছি। সারাবছর কম-বেশি শুটিং থাকে। কিন্তু ঈদের সময় একটু ছুটি পাই। সেই ছুটির দিনগুলো মাকে দিতে চাই। মায়ের হাতে রান্ꦫনা যেমন খাব, নিজেও কিছু রান্না করব আশা করছি। ধনী-গরিব মিলিয়েই সমাজ। সব মানুষ যেন ঈদের খুশির ভাগ পায়, এটাই আমার একান্ত চাওয়া।‍‍`

এদিকে এই প্রজন্মের চিত্রনায়ক মামনুন হাসান ইমন। তিনি প্রথম বারের মত দেশের বাইরে ঈদ কাটাচ্ছেন। ইমন বলেন, ‍‍`আমেরিকার নর্থ ক্যারোলিনার শার্লটে ঈদের নামাজ আদায় করলাম পৃথিবীর বিভিন্ন ভাষাভাষী মানুষ একসঙ্গে। তবে বাংলাদেশকে খুব মিস করছি। তারপরও ভালো লাগছে আমেরিকার মতো একটি জায়গায় ঈদ করতে পেরে। বাংলাদেশের ঈদ পৃথিবীর সেরা। তবে এখানে এসেও ভালো লাগছে𒐪।‍‍`

বরাবরের মতো এবারের ঈদও ঢাকায় কাটবে এ সময়ের ব্যস্ত নায়ক নিরব হোসেনের। ঢাকায় কোরবানি দিচ্ছেন নিরব। ঈদের দুই দিন ঢাকায় কাট🧜ানোর পর পরিবার নিয়ে জন্মস্থান রাজবাড়িতে যাবেন তিনি।

সংবাদ উপস্থাপিকা থেকে চিত্রনায়িকা হয়ে জনপ্রꦗিয়তা পাওয়া নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তিনি বরাবরই পরিবারে🍌র সঙ্গে ঈদ উদযাপন করতে পছন্দ করেন। এবারও হচ্ছে না তার ব্যতিক্রম। পরিবারের সঙ্গে ঢাকাতেই ঈদ কাটাবেন তিনি। গত ঈদে তার একটি সিনেমা মুক্তি পেলেও এবারের ঈদে কোন সিনেমা মুক্তি পাচ্ছে না। ঈদের দিন ঘুম থেকে উঠে মায়ের রান্না সেমাই খেয়ে মজার মজার রান্না করেন বুবলী। এবারও তিনি মায়ের সঙ্গে রান্না করবেন।


সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। পরিবার ছাড়া এবার সেখানেই তার এই বিশেষ দিনটি কাটছে। গত ৫ জুন থেকে তিনি কলকাতায় শুটিংয়ে অংশ নিয়েছেন রাজা চন্দ পরিচালিত ‍‍`🌊ভয়‍‍` নামের সিনেমায়। সেখানে ১৬ জুলাই পর্যন্ত শুটিং করবেন। এই সিনেমার শুটিংয়ে অংশ নিতেই ঈদ মৌসুমে দেশত্যাগ করতে হয় তাকে। যদিও ফারিয়ার ইচ্ছা ছিল, এবারের ঈদ দেশেই কাটাবেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর হলে না।

এবারের কোরবানির ঈদ আমেরিকায় করছেন মিশা সওদাগর। তিনি বলেন, ‍‍`আমেরিকায় আমার পরিবার থাকে। তাদের সঙ্গে ঈদ করতেই এখানে এসে পৌঁছেছি। ঈদের পরে দেশে ফিরব। এছাড়া ঈদে আমার বিগ বাজেটের একটি সিনেমা মুক্তি পেল ‍‍`দিন : দ্য ডে‍‍`। সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখা♈র আহ্বান রইল‍‍`।

 

Link copied!