• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবারও সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের নজরকাড়া সাফল্য


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১২, ২০২৪, ০১:১৫ পিএম
এবারও সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের নজরকাড়া সাফল্য

মেধা লালনে অনন্য ডেমরার দেশসেরা শিক্ষাঙ্গন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় বর🐬াবরের মতো নজরকাড়া সাফল্য অর্জন করেছে। পরীক্ষায় অবতীর্ণ ১২৩৫ জন শিক্ষার্থীর মধ্যে ৮৩৬ জন এ+ পেয়ে উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৯৯ দ𝔍শমিক ৭৬ শতাংশ।

প্রতিষ্ঠানের ইংলি🌃শ ভার্সন থেকে এবার প্রথমবারের মতো এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে ৫৮ জন পরীক্ষার্থী। এর মধ্যে ৫৪ জন এ+ পেয়েছে।

ইংলিশ ভার্সনের অভিভাবক ব্যাংকার জনাব মো. শহীদুল ইসলাম বলে🉐ন, “প্রথমবার হলেও ইংলিশ ভার্সনের এসএসসির রে꧒জাল্ট সত্যিই খুব ভালোলাগার মতো হয়েছে। অভিভাবক হিসেবে ইংলিশ ভার্সনের রেজাল্টের জন্য আমি সম্মানিত প্রিন্সিপাল স্যার ও শিক্ষকবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল মো. মাহবুবুর রহমান মোল্লা বলেন, “আল্লাহর কাছে আমরা শোকরিয়া জ্ঞাপন করছি অর্জিত ফলের জন্য। পরীক্ষায় অবতীর্ণ আমাদের ছাত্র-ছাত্রীরা প্রত্যাশিত ফল অর্জন করতে পেরেছে। সকলের সম্মানিত প্রচেষ্টা, শিক্ষকবৃন্দের একনিষ্ঠ প্রচেষ্টা ও শিক্ষার্থীদের নিয়মান🌼ুবর্তিতার 🥃ফলেই এমন সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে।”

প্রতিষ্ঠানের গভর্নিংবডিরꦛ চেয়ারম্যান আলহাজ্ব মো. সামসুদ্দিন ভꦗূইঁয়া সেন্টু সুন্দর ফলাফলের জন্য কৃতী শিক্ষার্থীদের অভিনন্দিত করেছেন।

Link copied!