• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রকাশিত সংবাদের প্রতিবাদ


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৪:৩৩ পিএম
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ছবি : সম্পাদিত

গত ৩১ আগস্ট দৈনিক সংবাদ প্রকাশ পত্র🤡িকার অনলাইন সংস্করণে “জবিতে ‘সমন্বয়ক’ পরিচয়ে ছাত্রলীগের চাঁদাবাজি-দখলবাজি” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের꧅ শিক্ষার্থী মো. মাকসুদুল হক ও মো. রাশিদুল ইসলা।

প্রতিবাদলিপিতে তারা দাবি করেন, ൩প্রকাশিত 🦹সংবাদে তাকে জড়িয়ে যে তথ্য প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ ‘মিথ্যা ও বানোয়াট’।

এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তারা বলেন, “প্রকাশিত সংবাদে 𓆏চাঁদাবাজি ও দখলবাজি করার কথা বলা থাকলেও আমরা এ বিষয়ে বিন্দু পরিমাণ অবগত নই। আমরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে থেকে আন্দোলন করেছি এবং সাম্প্রতিক বন্যায় বন্যার্তদের সহযোগিতায় যথাসম্ভব সাহায্য করার চেষ্টা করেছি। আমরা কোনো চাঁদাবাজি ও দখলদারির সঙ্গে জড়িত নই। তবে অন্যরা এর সঙ্গে জড়িত কি না এ বিষয়ে আমরা অবগত নই।”

প্রতিবাদলিপিতে তারা আরও বলেন, “এই সংবাদ প্রকাশ করে আমাদেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚর সামাজিক মর্যাদা ক্ষুণ্ন করা হয়েছে। আমরা এ ধরনের কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

প্রতিবেদকের বক্তব্য
প্রতিবেদনে প্রকাশিত তথ্যগুলো সঠিক। এখানে কোনো মিথ্যা তথ্য নেই। উপযুক্ত তথ্য ও প্রমাণের ওপর ভিত্তি করেই প্রতিবেদনটি করা হয়༺েছে। এর উপযুক্ত প্রমাণ প্রতি🎃বেদকের হাতে রয়েছে।

Link copied!