• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গাছের ডাল কাটা নিয়ে বিরোধে বৃদ্ধ নিহত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৪, ২০২২, ০৬:১৬ পিএম
গাছের ডাল কাটা নিয়ে বিরোধে বৃদ্ধ নিহত
ছবি: সংবাদ প্রকাশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় সজনে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে বিরোধের সমঝোতা করতে𒐪 গ🐻িয়ে প্রাণ গেছে এক বৃদ্ধের।

সোমবার (১৪ মার্চ) সকালে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর ঝগড়িপাড়া গ্রামে এই ༒ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত মজনু আলী (৬০) একই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে। নিজ স্ত্রীর ভাতিজার উপর হামলা ঠেকাতে গিয়ে প্রাণ যায় ফুফ🐲া মজনু 🌱আলীর।

প্রত্যক্ষদর্শী আহসান হাবিব ও স্থানীয় ব🔥াসিন্দা আব্দুল জলিল জানান, সকালে বাড়ির পাশে সজনে গাছের ডাল সোহেলর বাড়ির টিনের চালে আটকে থাকলে সোহেল ডালটি কাটতে যায়।  এ সময় দানেশ ও তার ভাই কায়েম সোহেলকে বাধা দিলে বাকবিতন্ডার এক পর্যায়ে তার ওপর চড়াও হয় তারা। এ সময় সোহেলের ফুফা মজনু আলী তর্কে জড়িয়ে পড়েন। তর্কের এক পর্যায়ে রড ও লাঠিসোটা নিয়ে সোহেলের ওপর হামলা চালানোর সময় সোহলকে বাঁচাতে গিয়ে দানেশ ও তাদের সহযোগীদের আঘাতে গুরুতর জখম হন মজনু। এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম বলেন, “সীমানা নিয়ে সোহেল ও 🍰দানেশের পরিবারকে নিয়ে একাধিক সালিশ হয়েছে। আজকে সজনে গাছের ডাল কাটা নিয়ে মারামারিতে জড়িয়ে পড়লে এতে মজনুর মৃত্যু হয়।”

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রা্তে কর্মকর্তা (ওস💞ি) চৌধুরী যোবায়ের হোসেন বলেন, “খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক তদন্ত করে লাশ উদ্ধার করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।”

এছাড়া ঘটনার 🀅প্রকৃত কারণ অনুসন্ধান শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে 𝔍বলে জানান তিনি।

Link copied!