• ঢাকা
  • মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ২৬ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রেনে কাটা পড়া সেই ৫ মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০১:৩১ পিএম
ট্রেনে কাটা পড়া সেই ৫ মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন
নরসিংদী রেলওয়ে কবরস্থান।

নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা ৫ মরদেহের পরিচয় শনাক্ত না হওয়ায় বেওয়ারিশ হিসেব♛ে দাফন করেছে রেলওয়ে পুলিশ।

সোমবার (৮ জুলাই) ꦆরাত ১২টায় নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নরসিংদী রেল স্টেশন সংলগ্ন রেলওয়ে কবর স্থানে তাদের দাফন করা হয়। এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

এর আগে একদিন ভোরে ঢাকা꧑-চট্টগ্রাম-সিলেট রেলপথের♔ রায়পুরা উপজেলার খাকচক এলাকায় ট্রেনে কাটা পড়া ৫ মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

রেলওয়ে সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলপথের রায়পুরা উপজেলার মেথিকান্দার রেলগেইট এলাকায় পলাশতলী ইউনিয়নের খাকচক এলাকার রেল লাইনে ৫টি মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়♛রা। খবর পেয়ে রেলওয়ে পুলিশ, পিবিআই, রায়পুরা ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল এসে নিহতদের মরদেহ উদ্ধারে কাজ শুরু করেন। নিহত সকলেই পুরুষ। তাদের বয়স ১৫ থেকে ২৫ এর মধ্যে হবে💮 বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

লাশের পরিচয় শনাক্ত করতে মরদেহের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ। তবে জাতীয় সার্ভারেꦦ ফিঙ্গারপ্রিন্ট না মেলায় তাদেরဣ পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। এমনকি রাত পর্যন্ত কেউ পরিচয় শনাক্ত করেনি।

এ ঘটনায় রায়পুꦫরা উপজেলার মেথিকান্দা স্টেশনের স্টেশন মাস্টার আশরাফ আলী বাদী হয় ভৈরব রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা♍ করেছেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) 🐷মো. শহীদুল্লাহ বলেဣন, পিবিআই হাতের ছাপ সংগ্রহ করলেও তদের পরিচয় শনাক্ত করতে পারেনি। ধারণা করা হচ্ছে তাদের কোনো জাতীয় পরিচয়পত্র নেই। আমরা মরদেহগুলোর ডিএনএ ও ভিসেরা সংগ্রহ করেছি। এগুলো ঢাকার মালিবাগের সিআইডি ল্যাবে পাঠানো হবে। ডিএনএ পরিচয় শনাক্তে ও ভিসেরা মাধ্যমে তারা কোনো নেশা করেছে কিনা শনাক্ত করা যাবে। আর এঘটনাটি খুবই গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

Link copied!