• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রচারণায় গিয়ে নিখোঁজ, সেই নারী প্রার্থীকে পাওয়া গেল নারায়ণগঞ্জে


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৪:৩৪ পিএম
প্রচারণায় গিয়ে নিখোঁজ, সেই নারী প্রার্থীকে পাওয়া গেল নারায়ণগঞ্জে

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগর উপজেলা পরিষদে নির💞্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন🔯্দকার (হালিমা) নিখোঁজ হওয়ার ৪১ ঘণ্টা পর তার সন্ধান পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকা♕ থেকে তাকে উদ্ধার করা হয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম উদ্ধারের বি🔯ষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২৮ মে) দুপুরে নির্বাচনী প্রচারণায় গিয়ে প্রীতি খন্দকার আর বাড়িতে ফিরে আসেননি। এ ঘটন꧒ায় বুধবার (২৯ মে) সকালে তার স্বামী মাসুদ খন্দকার বিজয়নগ🔯র থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

প্রীতি খন্দকা🉐র বিজয়নগর উ🍸পজেলার পাহাড়পুর ইউনিয়নের বাসিন্দা। উপজেলা পরিষদ নির্বাচনে তিনি মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী (পদ্মফুল প্রতীক)। চতুর্থ ধাপে আগামী ৫ জুন এখানে ভোট গ্রহণ করা হবে।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলেন, “৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আমার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছে। সার্ভার ত্রুটির কারণে প্রীতির মনোনয়নপত্র জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পায়। কোর্টে ঘুরতে ঘুরতে নির্বাচনী এলাকায় সময় কম দিয়েছে বিধায় এজন্য প্রীতি দিনরাত উপজেলায় নির্বাচনী কাজে সময় দিচ্ছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুইজন সহযোগী নিয়ে নির্বাচনী প্রচারণায় যায় প্রীতি। হরষপুরের ঋষিপাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় দুজন মহিলা বাইরে আসেন আর প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিল। ১০-২০ মিনিট পার হলেও যখন বౠের হচ্ছে না তখন দুজন মহিলা ভেতরে গিয়ে প্রীতিকে খুঁজে পাচ্ছিলেন না। পরে অনেকক্ষণ খোঁজখবর নিয়ে প্রীতিকে না পেয়ে তারা বাড়িতে চলে আসেন। পরে আমি সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানা পুলিশের ওসি মহোদয়কে অবগত করি।”

বিজয়নগর থানারﷺ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রীতি খন্দকার হালিমাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। দ্রুত তাকে বিজয়নগর থানায় নিয়ে আসা হবে। কিভাবে কী হয়েছেℱ সেটা তাকে নিয়ে আসার পর বলা যাবে।

Link copied!