• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছোট ভাইয়ের বীরত্বে বাঘের মুখ থেকে বেঁচে ফিরলেন জেলে


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০২:৪১ পিএম
ছোট ভাইয়ের বীরত্বে বাঘের মুখ থেকে বেঁচে ফিরলেন জেলে

ছোট ভাই লিয়াকত হোসেনের বীরত্বে বাঘের মুখ থেকে প্রাণ নিয়ে বেঁচে ফিরেছেন সাতক্ষীরার শ༒্যামনগর উপজেলার ছোট ভেটখালী গ্রামের মৃত জব্বার আলী গাজীর ছেলে আব্দুল ওয়াজেদ (৪৫)।

বুধবার (২৯ মার্চ) ভোর ৪টার দিকে🌞 তাকে নিয়ে লোকালয়ে ফেরেন লিয়াকত হোসেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কাছিকাটার দাড়গাঙে কাকড়া আহরণের সময় বাঘের আক্রমণের শিকার হন আব্দুল ওয়াজেদ।

লিয়াকত হোসেন জানান, তার ভাই আব্দুল ওয়াজেদ সুন্দর꧅বন সাতক্ষীরা রেঞ্জের কাছিকাটার দাড়গাঙে কাকড়া শিকার করছিলেন। হঠাৎ করেই মঙ্গলবার সকাল ৯টার দিকে একটি বাঘ তার ভাইয়ের ওপর হামলে পড়ে। এ সময় নৌকায় থাকা গরানের লাঠি নিয়ে তিনি 🅘উচ্চস্বরে শব্দ করতে থাকেন এবং বাঘের চোখে চোখ রেখে মোকাবিলার চেষ্টা করেন। একপর্যায়ে বাঘটি তার ভাইকে ছেড়ে দিয়ে চলে যায়। এ সময় বাঘের কামড়ে তার ভাইয়ের পিঠ, ঘাড় ও মাথার বিভিন্ন অংশে ক্ষত হয়। পরে তাকে উদ্ধার করে লোকালয়ে নিয়ে আসেন লিয়াকত। এখন তাকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক এমকেএম ইকবাল হোসাইন চৌধুরী বলেন, সুন্দ🌺রবনের ভারতীয় সীমান্ত এলাকায় একজন জেলে বাঘের আক্রমণের শিকার হয়েছেন। তবে তার নামে বনে ঢোকার পারমিট ছিল না।

Link copied!