• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লাঠিতে ভর দিয়ে ভোটকেন্দ্রে আটাশি বছরের জামেলা বেগম


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০৩:০৭ পিএম
লাঠিতে ভর দিয়ে ভোটকেন্দ্রে আটাশি বছরের জামেলা বেগম

চতুর্থ ধাপের উপজেলা পরিষদের নির্বাচনে ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় চলছে ভোটগ্রহণ। নির্বাচনে আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়নের কামারগ্রাম কাঞ্চনমুন্সী একাডেমি কেন্দ﷽্রে লাঠিতে ভর দিয়ে ভোট দিতে আসেন জামেলা বেগম (৮৮) নামের এক বৃদ্ধা।

বুধবার (৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে জামেলা বেগম ছেলে বউকে সঙ্গে নিয়ে ভোটকেন্দ্রে আসেন। তিনি গোপালপুর ইউনিয়নের চাঁ🌠দড়া🍰 গ্রামের বাসিন্দা।

ভোট দেওয়ার পর জামেলা বেগমের সঙ্গে কথা হলে তিনি বলেন, “বৃদ্ধ বয়সে নিজে ভোট দিতে পেরে ভালো লাগছে। অসুস্থ শরীর নিয়ে আজ ভোট দিতে পারব এট✱া ভাবতে পারি নাই। আর কোনো ভোট দিতে পারবো কিনা জানি না। তাই ভোটটি দিয়ে গেলাম।”

এর আগে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। ছোটখাটো বিছিন্ন ঘটনা ছাড়া বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলছে। তবে সকালের চেয়ে দুপুর থেকে ভোটারের উপস্থিতি বাড়তে দেখা যা💮য়।

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্♈ন ক🐲রতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র্যাব, আনছার ও বিজিবিসহ স্ট্রাইকিং ফোর্স মাঠে কাজ করছে।

এ উপজেলায় চেয়ারম্যান পদে ৯ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিল🍬া ভাইস চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া বোয়ালমারী উপজেলার ৭৮ 🅰কেন্দ্রে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

Link copied!