• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোয়াখালীতে বিএনপির মিছিল, আটক ৩


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০২:০২ পিএম
নোয়াখালীতে বিএনপির মিছিল, আটক ৩

হরতাল꧟ের সমর্থনে নোয়াখালীতে মিছিল করেছে বিএনপি। এ সময় পুলিশকে ইটপাটকেল ছুড়লে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) স💛কাল পৌনে ১০টায় বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার এলাকা থেকে মিছিলটি বের হয়।

বিষয়টি নিশ্চিত কর🐲েছেন বেগমগঞ্জ মডেল থানার 🍸ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে আগের মামলা রয়েছে।

গ্রেপ্তাররা হলেন চৌমুহনী পৌরসভা বিএনপির প্রচার সম্পাদক কফিল উদ্দিন সুফল, চৌমুহনী পৌরস🎶ভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সোহেল ও যুবদল নেতা মো. জহিরুল ইসলাম ওরফে সুমন।  

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ১০টার দিকে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন🌠্দ্র দাসের নেতৃত্বে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি চৌমুহনী পৌরসভার ব্যাংক রোড থেকে বের হয়ে কাছারি বা♉ড়ি মসজিদ মোড়ে যাওয়ার সময় পুলিশ বাধা দিলে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের বাকবিতণ্ডা হয়। পরে পুলিশ ধাওয়া দিয়ে বিএনপির ৩ নেতাকে গ্রেপ্তার করে। তবে এসময় পুলিশের কোনো সদস্য আহত হওয়ার খবর পাওয়া যায়নি।  

এদিকে, হরতালে ভোর থেকেই জেলার বিভিন্নস্থানে রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা, আন্তজেলা বাসসহ হালকা কিছু যানবাহন চলাচল করতে দেখা যায়। এ ছাড়া বেশ কিছু দোকানপাট বন্ধ রয়েছে। জেলাজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ ও র্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্🦹যরা। ভোর থেকেই জেলার প্রধান প্🔥রধান সড়কগুলোতে গাড়িতে করে টহল দিচ্ছেন তারা। গুরুত্বপূর্ণ মোড়গুলোতেও অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

Link copied!