• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উপজেলা নির্বাচন

বিজয়নগরে এজেন্টসহ ৩ জন কারাগারে


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০৩:৩০ পিএম
বিজয়নগরে এজেন্টসহ ৩ জন কারাগারে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়🦩নগরে উপজেলা প🔴রিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে দুই কেন্দ্রে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ জুন) সকাল ৮টায় ষষ্ঠ উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ শুরু হয়। এসময় ভোটকেন্দ্রে অ🌃নিয়মের অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইমরানুল হক ভুইয়া ও মঈন উদ্দিন খন্দꦰকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার ৪৮নং ছতরপুর উচ্চ বিদ্যালয় মহিলা ভোটকেন্দ্রে প্রিসাইডিং অফিসার ও পুলিশ কর্মকর্তা কর্তৃক বারবার নিষেধ করা সত্ত্বেও মোব༒াইল ফোন সঙ্গে রাখায় পোলিং এজেন্ট হাসঁ প্রতিকের হারুন মিয়া (২৪) ও মুকুট প্রতিকের শাহানা বেগমকে (৫২) হাতেনাতে আটক করা হয়। পরে তাদের দুজনকে তিন দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

অন্যদিকে উপজেলার ১০নং পাহাড়পুর ইউনিয়নের ৪০নং আউলিয়ানগর মোহাম༺্মদীয়া আলিম𒈔 মাদ্রাসা কেন্দ্রে মো. কাউসার মিয়া নামক এক ব্যক্তিকে সংশ্লিষ্ট কেন্দ্রের ভোটার না হওয়া সত্ত্বেও ভোটকেন্দ্রে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৫ দিনের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সৈয়দ মাহবুবুল হক বলেন, “নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের সবাই কাজ করছে এবং নির্বাচনে আচরণবিধি ভঙ্গের অভিযোগে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়ে🍸ছে।”

Link copied!