• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এস আলমের পরিবারের ৯১টি ব্যাংক হিসাব তলব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৪:২৮ পিএম
এস আলমের পরিবারের ৯১টি ব্যাংক হিসাব তলব
এস আলম গ্রুপের লোগো। ফাইল ফটো

আলোচিত♓ ব্য💝বসায়ী এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম মাসুদ (এস আলম) ও তার পরিবারের সদস্যদের ৯১টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) এনবিআর🙈ের আয়কর বিভাগের রাজধানীর কর♏ অঞ্চল-১৫ থেকে এ সংক্রান্ত একটি চিঠি বিভিন্ন ব্যাংকে পাঠানো হয়েছে।

কর অঞ্চল-১৫ সূত্রে জানা গেছে, এস আলমের (সাইফুল আলম) স্ত্রী ফারজানা পারভীন, মা চেমন আরা বেগম এবং ভাই আবদুল্লাহ হাসানের 🐬ব্যাংক হিসাব তলব করা হয়েছে। পাশাপাশি তাদের বাবা-মা, স্ত্রী, ছেলে, মেয়ে বা বোনের যৌথ নামে অথবা ব্যবসাপ্রতিষ্ঠানের নামে থাকা ব্যাংক হিসাবের তথ্যও তলব করা হয়েছে।

এ ছাড়া তাদের ন🐓ামে থাকা ক্রেডিট কার্ডের তথ্যও চাওয়া হয়েছে। ব্যাংকের পাশাপাশি আর্থিক প্রতিষ্ঠান, জাতীয় সঞ্চয় অধিদপ্তর ও ডাক বিভাগের কাছে থাকা হিসাবের তথ্য চেয়েছে কর অঞ্চল-১৫।

বিভিন্ন সময় এস আলম ও ত𓃲ার পরিবারের বিরুদ্ধে ব্যাংক দখল, বিদেশে অর্থ পাচার করে অঢেল সম্পদ গড়ꦅা, আওয়ামী লীগ সরকারের প্রশ্রয়ে ক্ষমতার অপব্যবহারের অসংখ্য অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। বিশেষ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল) দখল করার পর ধীরে ধীরে বেরিয়ে আসে থলের বিড়াল।

Link copied!