• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিউনিসিয়াকে হারিয়ে শেষ ব্রাজিলের বিশ্বকাপ প্রস্তুতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১২:২৪ পিএম
তিউনিসিয়াকে হারিয়ে শেষ ব্রাজিলের বিশ্বকাপ প্রস্তুতি

প্যারিসে মঙ্গলবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও তিউনিসিয়া। র‍্যাঙ্কিংয়ে ৩০ নম্বর দলটির বিপক্ষে এক নম্বর দল ব্রাজিল ম্যাচ জিতে নেয় ৫-১ 🐷গোলের বড় ব্যবধানে। ব্রাজিলের এই গোল উৎসবে রাফিনহা দুই গোল, নেইমার, রিচার্লিসন ও পেদ্রো এক গোল করেন।

ম্যাচের শুরু থেকেই তিউনিসিয়াকে চেপে ধরে ব্রাজিল। ম্যাচের ১১ মিনিটে প্রথম গোলের দেখা পায় সেলেসাওরা। ক্যাসিমিরোর উঁচু করে বাড়ানো বল ডি-বক্সের ভেতরಞ লাফিয়ে হেডে গোল আদায় করেন বার্সেলোনা খেলোয়াড়♓ রাফিনহা।

ম্যাচের ১৮ মিনিটে তিউনিসিয়া💙 সমতায় ফেরে। ডিফেন্ডার মনতাসার তালবি সতীর্থের ফ্রি-কিকে লাফিয়ে হেডে সমতা টানেন। অ꧑বশ্য তাদের আনন্দ এক মিনিটও স্থায়ী হয়নি। পরের মিনিটেই ব্যবধান বাড়ায় ব্রাজিল। রাফিনহার পাসে ডি-বক্সে ঢুকে গোল আদায় করেন রিচার্লিসন। 

ম্যাচের ২৭ মিনিটে ক্যাসিমিরোকে প্রতিপক্ষের ডিফেন্ডার টেনে ফেলে দিলে রেফারি পেনাল্💎টির বাঁশি বাজায়। নেইমার সফল স্পট কিকে দলের ব্যবধান ৩-১ করেন। ম্যাচের𓆏 ৪০ মিনিটে ব্যবধান ৪-১ করেন রাফিনহা। রিচার্লিসনের পাসে ডি-বক্সের বাইরে থেকে গোল আদায় করে ম্যাচে জোড়া গোল পান তিনি।

ব্রাজিলের গোল পাওয়ার🅷 দুই মিনিট পর নেইমারকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ডিলান। দুই দলের হাতাহাতিতে ব্রাজিলের রিচার্লিসনও হলুদ কার্ড দেখেন। ম্যাচের বাকি সময় ১০ জন নিয়েই খেলতে হয় তিউনিসিয়াকে।

ম্যাচের ৭৪ মিনিটে ম্যাচের শেষ গোল আদায় করে স্কোরলাইন ৫-১ করেন পেদ্রো। ডি-বক্সের ভেতর ভল𒁃িতে এটাই দেশে🍷র হয়ে তার প্রথম গোল।

কাতার বিশ্বকাপের আগে এটাই ব্রাজিলের শেষ প্রীতি ম্যাচ। টানা সাত জয় পেয়ে আত্মবিশ্বাস নিয়েই কাতারে পা রাখবে তিতের শিষ্🍎যরা।