• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্যারিস অলিম্পিকে ফ্যাশনের ছোঁয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৪:৪১ পিএম
প্যারিস অলিম্পিকে ফ্যাশনের ছোঁয়া
ছবি: সংগৃহীত

সম্প্রতি পর্দা উঠেছে প্যারিস অলিম্পিক ২০২৪-এর। অলিম্পিকের এই আসরে  উদ্বোধনী অনুষ্ঠানে 💫উপস꧒্থিত ছিলেন বিশ্বখ্যাত ফ্যাশন ডিভারা। হলিউড তারকা  লেডি গাগা থেকে শুরু করে অনুষ্ঠানে উপস্থিত হন জেন্ডায়া, চার্লিজ থেরনসহ অসংখ্য সেলিব্রিটি। যাদের পরনে ছিল চোখ ধাঁধানো ফ্যাশনেবল পোশাক।

প্যারিস অলি🎀ম্পিক ২০২৪ এর শুরুর দিনে বিখ্যাত তারকাদের✃ পরনে পোশাকে নজর আটকে যায় নেটিজেনদের। দেখে মনে হয়েছিল, এ যেন কোনো ফ্যাশন গালার জমকালো অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে হালকা গোলাপি থম ব্রাউন পোশাকে হাজির হয়েছিলেন আরিয়ানা গ্র্যান্ডে। পাশাপাশি সিনথিয়া এরিভ▨োকে দেখা যায় সবুজরঙা আকর্ষণীয় পোশাকে।

আমেরিকার সোশ্যাল মিডিয়ার অন্যতম বিখ্যাত তারকা এমা চেম্বারলেনকেও দেখা যায় অনুষ্ꦜঠানে। সাদা স্যুট ও ক𓆉ালো মিনি স্কার্ট পরে অনুষ্ঠানে হাজির হন তিনি। হাতে ছিল সাদা একটি মিনি হ্যান্ডব্যাগ। আর পায়ে পরনে ছিল কালো রঙের  পেন্সিল হিল।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল বিখ্যাত সঙ্গীতশিল্পী লেডি গাগা। ফ্যাশনেবল পোশাক নিয়ে বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। এবারও কালো বোল্ড পোশাক উপস্থিত হন অলিম্পিকের অনুষ্ঠানো। কা༺লোরঙে🎃র একটি অফ শোল্ডার বডিকন ড্রেস পরেন বিখ্যাত এই সঙ্গীতশিল্পী।

কালোরঙের স্লিভলেস লং বডিকন গাউꦗনে দ📖েখা যায় জেন্ডায়াকেও। লুই বুত্ত্যনের সিকুইনের তৈরি ছিল এই পোশাক। হাতে ছিল ছোট পার্সব্যাগ। যা দেখতে বেশ আকর্ষণীয় ছিল।

অলিম্পিকের উদ্বোধনী আসরে উপস্থিত ছিলেন সেরেনা উইᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚলিয়ামস। তার পরনে ছিল লাল বডিকন পোশাক আর হাতে ছিল ম্যাচিং লাল প꧅ার্স।

অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ ছিল কেলি কꦜ্লার্কসন। তার পরনে ছিল নেভি ব্লু রঙের ফুল হাতার শর্ট ড্রেস। পোশাকের নেকলাইন ও ফ্রন্ট সাইডে ছিল সিল🍒ভার সিকুইনের কাজ।

শর্ট ড্রেসে হাজির হয়েছিꦑলেন শার্লিজ থেরন। সাদা রঙের শর্ট ড্রেসটির বাম কাঁধ থেকে ওড়⭕নার মতো লম্বা কাপড় ছিল। হাতে ছিল সোনালি রঙের পার্স।

Link copied!