বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আগুয়েরো

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১, ০৩:১৬ পিএম

চলতি মৌসুমে বন্ধু লিওনেল মেসির সঙ্গে খেলার জন্য বার্সেলোন🏅ায় এসেছেন আর্জেন্টাইন সুপারস্টার কুন আগুয়েরো। বিভিন্ন কারণে ক্লাব ছাড়তে হয় মেসিকে আর ইনজুরির কারণে মাঠে নামা হচ্ছিল না আগুয়েরোর। লা লিগায় ঘরের মাঠ ন্যু ক্যাম্পে মাঠে নেমে হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করতে থাকেন তিনি। ঠিক তখনই তাকে উঠিয়ে নিয়ে বিস্তারিত পর্যবেক্ষণ ও পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়।

প্রতিপক্ষের মাঠ আর ঘরের মাঠ যেখানেই খেলা হোক না কেন জয়ের মুখ যেন দেখতেইไ পারছে না স্প্যানিশ জায়ান্ট বার্𓆉সেলোনা। এজন্য কোচ রোনাল্ড কোমানকে ছাঁটাই করে নতুন কোচ এনেছে কাতালানরা। কিন্তু তাতেও পাল্টায়নি ম্যাচের ভাগ্য। আলাভেসের বিপক্ষে ঘরের মাঠে ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় কাতালানদের।

ঘটনাটি ঘটেছিল ম্যাচের ৪০তম মিনিটে। এ সময় হঠাৎ করে বুকে হাত দিয়ে মাঠেই শুয়ে পꦏড়েন আগুয়েরো। এ অবস্থা দেখে তড়িঘড়ি করে মাঠে ছুটে যান দলের মেডিকেল স্টাফরা। কিছুক্ষণ শুয়ে থাকার পর তাদের সাহায্য নিয়েই নিজেই হেঁটে মাঠ ছাড়েন আগুয়েরো। পরে আরও বিস্তারিত পর্যবেক্ষণ ও পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

ম্যাচඣ শেষে বার্সেলোনার সদ্য নিয়োগপ্রাপ্ত ভারপ্রাপ্ত কোচ সার্জি বার্জুয়ান বলেন, ‘সে (আগুয়েরো) আমাকে বলেছিল যে, তার মাথা একটু ঘোরাচ্ছে। ম্যাচ শেষে আমি জানতে পেরেছি, তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এর 🔯বাইরে আর কিছু এখন বলতে পারবো না।’

এক বিবৃতিতে বার্সেলোনার পক্ষ থেকে দেয়া হয়েছে, ‘প্রথমার্ধের বেশিরভাগ সময় সার্জিও আগুয়েরো বুকের ব্যথায় ভুগছিল এবং তার জায়গায় ফিলিপে কৌতিনহোকে নামানো ཧহয়। পরে কার্ডিয়াক পরীক্ষার জন্ꦏয তাকে হাসপাতালে নেওয়া হয়।’

১🏅১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিল🍨ের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। 

আরও সংবাদ